OnePlus 6 অ্যান্ড্রয়েড P য়ের বিটা আপডেট পেল

OnePlus 6 অ্যান্ড্রয়েড P য়ের বিটা আপডেট পেল
HIGHLIGHTS

এই নতুন আপডেট সেই ইউজার্সরাই ইন্সটল করতে পারবেন যারা প্রথমে অ্যান্ড্রয়েড P বিটা নিজেদের ডিভাইসে ইন্সটল করেছেন

OnePLus 6 ফ্ল্যাগশিপ ডিভাইস দ্বিতীয় অ্যান্ড্রয়েড P বিটা আপডেট পাওয়া শুরু করেছে। OnePlus গত মাসে OnePlus6 ফোনটি কে লঞ্চ করার সময়ে অ্যান্ড্রয়েডP বিটার কথা ঘোষনা করেছিল। আর এবার এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েডP বিটার দ্বিতীয় আপডেট পাওয়া শুরু করেছে আর এর আগে  Google Pixel, Pixel XL, Pixel 2, Pixel 2 XL, Essential Phone আর Sony Xperia XZ2 ও এই তালিকায় ছিল।

অ্যান্ড্রয়েড P য়ের লেটেস্ট ভার্সেনে বেশ কিছু নতুন ফিচার্স দেওয়া হয়েছে। এই আপডেট সবার আগে XDA য়ের মেম্বার flo071, Baidu তে দেখা গেছিল আর OnePLus ফোরামে এর কথা ঘোষনা করা হয়েছিল। চেঞ্জলগে এই আপডেটয়ের সঙ্গে নতুন সুবিধা আনা হয়েছিল আর OnePlus 6 ইউজার্সরা এই আপডেট ইন্সটল করার জন্য নিজেদের ডিভাইসকে ওয়াইপ করতে হবে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন 

OnePlus 6 য়ের জন্য দেওয়া এই আপডেটে সেই সব ফিচার থাকবে যা গুগল অ্যান্ড্রয়েড P তে বিটার দ্বিতীয় আপডেটে দিয়েছে। কিন্তু OnePlus6 ইউজার্সরা কিছু OxygenOS ফিচার্সও পাবে। আর এর মধ্যে গুরুত্বপূর্ণ OnePlusসিস্টেম এক্সটেন্ট কালারের সঙ্গে এম্বিয়েন্ট ডিসপ্লে সাপোর্ট। কিছু OnePlus ইউজার্সরা রিপোর্ট করেছিল যে কোম্পানি নতুন OxygenOS রিলিজ করার সঙ্গে অ্যাম্বিয়েন্ট ডিসপ্লে সাপোর্ট সরিয়ে দিয়েছে।

এই আপডেট ফেস আনলক মেকানিজামে উন্নতি করে আর ফ্রন্ট ক্যামেরার আর সফটোয়্যারের অ্যাল্গোরিদামের মাধ্যমে ডিভাইসকে দ্রুততার সঙ্গে আনলক করে। আপডেট আপনাকে আপনার নিজের সিস্টেমের অ্যাক্সেন্ট কালার বানানোড় অনুমতিও দেবে। আর এর মধ্যে নচ লোকানোর জন্য ক্ষমতাও আছে।

আর একটি অ্যাডিশান হিসাবে আপনি ক্যামেরা অ্যাপে গুগল লেন্স দিতে প্রবেন। আর এই নতুন আপডেটেকে সেই ইউজার্সরা ইন্সটল করতে পারবেন যারা প্রথমে অ্যান্ড্রয়েডP বিটা নিজেদের ডিভাইসে ইন্সটল করেছেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit.in
Logo
Digit.in
Logo