OnePlus 6T র লঞ্চ টিজার পেজ অ্যামাজনে লাইভ হল

OnePlus 6T র লঞ্চ টিজার পেজ অ্যামাজনে লাইভ হল
HIGHLIGHTS

OnePlus 6T ফোনটি 17 অক্টোবড় ভারতে লঞ্চ করা হতে পারে আর এবার অ্যামাজনে এই স্মার্টফোনটির লঞ্চ টিজার লাইভ হয়েছে

OnePlus জানিয়েছে যে খুব তাড়াতাড়ি OnePlus 6T ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি ভারতে আসতে চলেছে। আর অ্যামাজন ইন্ডিয়াতে একটি টিজার পেজ লাইভ হয়েছে আর অনুমান করা হচ্ছে যে এই স্মার্টফোনটি 17 অক্টোবড় লঞ্চ করা হবে। আর পেজ থেকে জানা গেছে যে OnePlus 6T ফোনটি অ্যামাজন এক্সক্লিউশিভ হিসাবে আসবে। আর পেজে নেটওয়ার্কিংয়েও লাইভ করা হয়েছে। টিজার ইমেজে কামিং সুন ট্যাগ দেখা গে৩ছে। ওয়ানপ্লাসের ব্র্যান্ড এম্বাসেডার অমিতাভ বচ্চন আর কোম্পানির টেলিভিসানে OnePlus 6T য়ের ব্র্যান্ডিকাস্টিং শুরু হয়েছে।

টেলিভিশান কমার্শিয়লের ক্ষেত্রে দেখা যাবে যে অমিতাভ বচ্চন স্মার্টফোন আনলক করার জন্য একটি নতুন আর সহজ ব্যাপারের দিকে ইঙ্গিত করছেন। আর এবার স্ক্রিনে টাচ দ্যা ইনোভেশানের টেক্সট মেসেজ দেখা যাচ্ছে আর এটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার যুক্ত হবে বলে মনে হচ্ছে, আর এর বিষয়ে কোম্পানি গত সপ্তাহে নিশ্চিত করেছে। লঞ্চ পেজেও টাইপ-C বুলেটসের দিকে সংকেত দেওয়া হচ্ছে।

সম্প্রতি কোম্পানি জানিয়েছে যে এই ডিভাইসে ইন-ডিসপ্লে স্ক্যানারের সঙ্গে আসবে আর এই ডিভাইসটি 3.5mm য়ের অডিও জ্যাক থাকবে না। ওয়ানপ্লাস এটা বলেছে যে OnePlus 6T ফোনে বড় ব্যাটারি থাকবে।

কোম্পানি 17 অক্টোবড় লঞ্চ ইভেন্ট করতে পারে আর এও বলা হচ্ছে যে OnePlus 6T তে ওয়াটার ড্রপ নচ থাকবে। OnePlus 6T ছাড়া কোম্পানি এই ইভেন্টে OnePlus TV ও আনতে পারে। আর সব OnePLus 6T স্মার্টফোনের নিয়ে কথা হচ্ছে সেখানে নতুন Bullet Wireless Headphones নিয়েও খবর জানা গেছে। মনে করা হচ্ছে এই হেডনফোন OnePlus 6T র সঙ্গে লঞ্চ করা হতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo