NOKIA 9 PUREVIE ফোনে অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পেয়েছে

NOKIA 9 PUREVIE ফোনে অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পেয়েছে
HIGHLIGHTS

সেটিংয়ে গিয়ে আপডেট করুন

OTA র মাধ্যমে আপডেট এসেছে

HMD Global তাদের Nokia 9 Pure View ফোনের জন্য দ্বিতীয় অ্যান্ড্রয়েড 10 আপডেট দেয়নি। আর গ্রাহকরা ওভার দ্যা ইয়ার আপডেটের জন্য নোটিফিকেশান পাবে। আর এই আপডেট ডাউনলোড করার জন্য ডিভাইসে লেটেস্ট সিকিউরিটি প্যাচ ইন্সটল বা আপডেট চেক করার জন্য সেটিংসে গিয়ে অ্যাবাউটে গিয়ে নভেম্বর প্যাচ দেখুন।

অ্যান্ড্রয়েড 10 আপডেট ইউজুয়াল গুডিজের সঙ্গে এসেছে যা ডার্ক মোড, নিউ জেসচার নেগিভেশান, স্মার্ট রিপ্লাই, ইম্প্রুভ প্রাইবেশি আর লোকেশান কন্ট্রোল, প্লাস ফ্যামিলি লিঙ্ক ইত্যাদি আছে।

এর আগে কোম্পানি তাদের Nokia 8.1 ফোনে অ্যান্ড্রয়েড 10 আপডেট দিয়েছে আর HMD Global এবার তাদের পুরনো Nokia 7.1 য়ের জন্য অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট দিয়েছে।

এই ফোনে আপনারা 5.99 ইঞ্চির p-OLED ডিসপ্লে দিয়েছে আর এই ডিসপ্লের 2K রেজিলিউশান আছে যা 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত আর এটি HDR 10 সার্টিফায়েড। আর এই ডিভাইসে ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স করার জন্য এটি IP67 রেটিং পেয়েছে। আর এই ফোনে আছে 6GB র‍্যাম আর 128GB র স্টোরেজ। ফোনে আপনারা 3320mAh য়ের ব্যাটারি আছে আর এটি 10W ওয়ারলেস চার্জ সাপোর্ট করে।

Nokia 9 Pureview ফোনের বৈশিষ্ট্য এইফনের ক্যামেরা। কারন এই ফোনে আপনারা পাবেন পেন্টা মানে পাঁচটি ক্যামেরা। এর ব্যাকের পাঁচটি ক্যামেরা 12MP র এর মধ্যে তিনটি ক্যামেরা মনোক্রোম সেন্সারের আর দুটি RGB সেন্সারের। ফোনের ফ্রন্টে আছে একটি 20MP র ক্যামেরা।

Digit.in
Logo
Digit.in
Logo