এসে গেল আজকের ফ্লিপকার্টের সেরা কিছু স্মার্টফোন

এসে গেল আজকের  ফ্লিপকার্টের সেরা কিছু স্মার্টফোন
HIGHLIGHTS

এই স্মার্টফোনের তালিকায় বেশ কিছু ব্র্যান্ডেড স্মার্টফোন আছে

ফ্লিপকার্টে প্রায়ই কোন না কোন স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যায়। তবে আজকে আমরা আপনাদের সেই ফোনের কথা বলব যা ফ্লিপকার্টের সেরা বিক্রিত স্মার্টফোন। এই ফোন গুলির মধ্যে কোনটি আপনার পছন্দ হলে তা আপনি সহজেই নিজের করতে পারবেন। এই স্মার্টফোন গুলির মধ্যে বেশ কিছু ব্র্যান্ডেড স্মার্টফোন আছে। তবে আসুন দেখা যাক কোন কোন ব্র্যান্ডের কোন স্মার্টফোন গুলি ফ্লিপকার্টের সেরা বিক্রি স্মার্টফোন হিসাবে উঠে এসেছে।

OPPO F3 Plus (Gold, 64 GB)  (6 GB RAM), এই ওপ্পোর ফোনটি এই তালিক্যা প্রথমে জায়গা করে নিয়েছে। এই ফোনটি 22,990টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির নো ক্সট মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 1,916টাকা থেকে। এই ফোনটি 16MP ‘র রেয়ার আর 16MP + 8MP ‘র ডুয়াল ফ্রন্ট ক্যামেরা যুক্ত। এখান থেকে কিনুন।  

Moto X4 (Super Black, 64 GB)  (6 GB RAM), এই মোটোরোলার ফোনটি ফ্লিপকার্টে 24,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির নো ক্সট মান্থলি ইন্সটলমেন্ট 2,084টাকা থেকে শুরু হচ্ছে। এইও ফোনটিতে 12MP + 8MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা আর 16MP ‘র ফ্রন্ট ক্যামেরা আছে। এখান থেকে কিনুন। 

Redmi Note 4 (Black, 64 GB)  (4 GB RAM), এই রেডমির ফোনটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে 10,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট 534টাকা থেকে শুরু হচ্ছে। এই ফোনটিতে 13MP রেয়ার আর 5MP ‘র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন। 

Apple iPhone X (Silver, 64 GB), এই লেটেস্ট আইফোনটিও আপনি সেরা বিক্রিত ফ্লিপকার্ট মোবাইল তালিকায় পাবেন। এই আইফোনটি আপনি আজকে 82,999টাকায় কিনতে পারবেন। এর মান্থলি নো ক্সট ইন্সটলমেন্ট 2,837টাকা থেকে শুরু হচ্ছে। এই ফোনটিতে 12MP + 12MP  ডুয়াল রেয়ার ক্যামেরা আর 7MP ‘র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন। 

Google Pixel 2 (Just Black, 64 GB)  (4 GB RAM), গুগলের এই ফ্ল্যাগশিপ ফোনটি আপনি ফ্লিপকার্ট থেকে 49,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটির নো ক্সট মান্থলি ইন্সটলমেন্ট 4,167টাকা থেকে শুরু হচ্ছে। এই ফোনটিতে 12.2MP  রেয়ার ক্যামেরা আর 8MP ‘র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo