Asus খুব তাড়াতাড়ি Zenfone Max M2 আর Zenfone Max Pro M2 র জন্য FOTA আপডেট দেবে

Asus খুব তাড়াতাড়ি  Zenfone Max M2 আর Zenfone Max Pro M2 র জন্য FOTA আপডেট দেবে
HIGHLIGHTS

আসুস তাদের Zenfone Max M2 আর Zenfone Max Pro M2 দুটি ডিভাইসের জন্য নতুন আপডেটের কথা জানিয়েছে আর তাড়াতাড়ি এদের আপডেট এসে যাবে

আসুস তাদের Zenfone Max M2 আর Zenfone Max Pro M2 স্মার্টফোনের জন্য নতুন FOTA আপডেট নিয়ে এসেছে। এই নতুন আপডেটে Max M2 ডিভাইসের ভার্সান নাম্বার 15.2016.1812.145 আর সেখানে Max Pro M2 ফোনের এই ভার্সান নম্বর 15.2016.1818.179। আর কোম্পানি নতুন আপডেট সহজ করার জন্য একটি চেনলগ তৈরি করেছে, যেখানে ইউজার্সরা জানতে পারবেন যে তারা নতুন আপডেট পাবেন কিনা।

আসুসের এই দুটি ডিভাইস 2018 অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচের সঙ্গে ক্যামেরা পার্ফর্মেন্সে উন্নতি আর ইউজেবিলিটিতে কাজ করেছে। Zenfone Max M2 ফোনে ইউজারসরা রেয়ার ক্যামেরার পার্ফর্মেন্সের উন্নতি আর ফ্রন্ট ক্যামেরার ভিডিও রেকর্ডিংয়ে উন্নতি দেখতে পারবেন যা নতুন EIS (ইলেক্ট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান) য়ের সঙ্গে আনা হয়েছে। সফটোয়্যার আপডেটে ইম্প্রুভড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। Zenfone Max Pro M2 ফোনটির আপডেটের বিষয়ে যদি কথা বলি তবে এই ডিভাইসে ক্যামেরা ইন্টারফেস, টাচস্ক্রিন ফর্মওয়্যার, OS টেক্সট ট্রান্সলেশান আর FM রেডিওতে ইম্প্রুভড নয়েজ রিডাকশান করা হয়েছে।

ঘোষনা অনুসারে FOTA আপডেট তাড়াতাড়ি দেওয়া হবে। বলা হচ্ছে যে এই আপডেট ইঙ্কিমেন্ট্রাল ম্যানারের মাধ্যমে দেওয়া হয়েছে, মানে কোম্পানি কিছু ডিভাইসের জন্য এই আপডেট দেবে আর মনিটার করবে যে আপডেটে কোন বাগ আছে কিনা যদি সমস্যা না হয় তবে এই আপডেট আরও বড় আকারে দেওয়া শুরু হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo