Nothing Phone 3: আপকামিং নাথিং ফোনে হবে iPhone এর মতো অ্যাকশন বাটন! শীঘ্রই লঞ্চ হতে পারে নতুন ফোন

Nothing Phone 3: আপকামিং নাথিং ফোনে হবে iPhone এর মতো অ্যাকশন বাটন! শীঘ্রই লঞ্চ হতে পারে নতুন ফোন
HIGHLIGHTS

Nothing Phone 2a এর সাক্সেস এর পরে, নাথিং ফোন গ্রাহকরা অধীর আগ্রহে Upcoming Nothing Phone 3 এর অপেক্ষা করছে

নথিং সিইও Carl Pei সোশ্যাল মিডিয়া চ্যানেলে একটি স্ক্রিনশট পোস্ট করেছে

এই নতুন বোতামটি iPhone 12 Pro ফোনের মতো Action বাটন হতে পারে নাথিং ফোন ৩ ফোনে

Nothing Phone 2a এর সাক্সেস এর পরে, নথিং ফোন গ্রাহকরা অধীর আগ্রহে Upcoming Nothing Phone 3 এর অপেক্ষা করছে। কোম্পানি শীঘ্রই তার নতুন স্মার্টফোন বাজারে লঞ্চ করতে চলেছে। লঞ্চের টাইমলাইনের কাছাকাছি আসার পাশাপাশি, নথিং সিইও Carl Pei সোশ্যাল মিডিয়া চ্যানেলে একটি স্ক্রিনশট পোস্ট করেছে। যেখান থেকে অনুমান করা হচ্ছে যে কোম্পানি এই ফোনের কাজ শুরু করে দিয়েছে।

কার্ল পেই কোম্পানির রিজাইন করা কুইক সেটিংস মেনুর ছবি শেয়ার করেছে। এছাড়া ছবি থেকে জানা গেছে যে নথিং ফোনের আপকামিং মডেলে একটি নতুন বোতাম যোগ করা হয়েছে। পোস্ট করা ছবিটি আপকামিং নাথিং ফোন ৩ এর অনুমানিত ডিজাইন হবে বলে অনুমান করা হচ্ছে।

আরও পড়ুন: Price Drop: 50MP ট্রিপল ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি সহ নতুন OnePlus 12R 5G ফোনের দাম কমল, জানুন কোথায় পাবেন

Nothing Phone 3 তে হতে পারে অ্যাকশন বাটন

নাথিং সিইও তরফে শেয়ার করা ছবি অনুযায়ী, নাথিং স্মার্টফোনের ডান দিকে পাওয়ার বোতাম এবং বাম দিকে ভলিউম দেওয়া হয়েছে।

নতুন যোগ করা বোতামের প্লেসমেন্ট Nothing Phone 2 এবং নাথিং ফোন 2a এর মতোই। তবে পাওয়ার বোতামের ঠিক নিচে একটি আরও অতিরিক্ত বোতাম দেখা যাচ্ছে।

এই নতুন বোতামটি iPhone 12 Pro ফোনের মতো Action বাটন হতে পারে।

শুধু তাই নয়, এই অ্যাকশন বোতামটি একটি শর্টকট বোতামও হতে পারে। যার সাহায্যে গ্রাহকরা একাধিক কাজ করতে পারবেন। তবে এখনও পর্যন্ত এই বিষয় কোনো ঘোষনা করা হয়েনি।

Nothing Phone 3 with aaaaaaction button
Image credit: Nothing

গত বছর জুলাই মাসে কোম্পানি তার নাথিং ফোন ২ স্মার্টফোন লঞ্চ করেছিল। সেই হিসেবে হতে পারে যে আপকামিং নাথিং ফোন ৩ জুলাই মাসে লঞ্চ করতে পারে।

সিইও কার্ল পেই তরফে টিজ হওয়া ডিজাইনের কথা বললে, কুউক সেটিং মেনুতে কিছু পরিবর্তন করা হয়েনি। এখানে আপনি গোল আইকনের সাথে দেখানো কুইক সেটিংস টগলের সাথে দেখা যাবে।

এছাড়া ওয়াই-ফাই টগলের সাইজ কম করে দেওয়া হয়েছে, একটি নতুন মোবাইল ডেটা টগল চালু করা হয়েছে। এছাড়া ব্রাইটনেস স্লাইডটিকে নীচে করে দেওয়া হয়েছে। রিং এবং ভাইব্রেশন মোডের মাঝে সুইচ করার জন্য একটি স্লাইডারও দেওয়া।

আরও পড়ুন: POCO F6 : স্টাইলিশ ডিজাইন, পাওয়ারফুল চার্জিং সহ আগামীকাল ভারতে আসছে নতুন পোকো ফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo