Nothing Phone 2a Processor: আপকামিং ফোনে থাকবে কোন প্রসেসর, নিজেই জানাল কোম্পানি!

Nothing Phone 2a Processor: আপকামিং ফোনে থাকবে কোন প্রসেসর, নিজেই জানাল কোম্পানি!
HIGHLIGHTS

আপকামিং Nothing Phone 2a ডিভাইসটি ভারতীয় বাজারে 5 মার্চ আনা হবে

নথিং আজ নিশ্চিত করেছে যে নথিং ফোন (2a) তে MediaTek Dimensity 7200 Pro প্রসেসর থাকবে

নথিং ফোন 2 এর দাম নথিং ফোন 1 এর তুলনায় কম হবে

Nothing কোম্পানি তার তৃতীয় স্মার্টফোন Nothing Phone 2a লঞ্চ করতে প্রস্তুত। আপকামিং ডিভাইসটি ভারতীয় বাজারে 5 মার্চ আনা হবে। সম্প্রতি কোম্পানির সিইও Carl Pei নিশ্চিত করেছেন যে Phone 2a ভারতে তৈরি করা হবে। এখন একটি নতুন পোস্টে কার্ল পেই আপকামিং নথিং ফোন 2a এর চিপসেট সম্পর্কে জানিয়েছে।

Nothing Phone 2a প্রসেসর

আগে আসা খবরে বলা হয়েছে যে নথিং ফোন 2a মিডিয়াটেক ডায়মেনসিটি 7200 প্রসেসরে চলবে। তবে এখন নথিং সিইও কার্ল পেই নিজেই এই বিষয় জানিয়েছে। পেই এর মতে আপকামিং ফোনে এই প্রসেসর ব্যবহার করা হবে না। নথিং কোম্পানি তার আপকামিং ফোনের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে ফোনের প্রসেসর সম্পর্কে বলা হয়েছে।

আরও পড়ুন: 50MP ক্যামেরা এবং Dimensity 7200 প্রসেসর সহ iQOO Z9 5G ফোনের হবে এন্ট্রি, লিক হল ফিচার

নথিং আজ নিশ্চিত করেছে যে নথিং ফোন (2a) তে MediaTek Dimensity 7200 Pro প্রসেসর থাকবে। সেরা পারফরম্যান্সের জন্য এটি ফোনে দেওয়া হবে।

নতুন ফোনে 12GB পর্যন্ত RAM থাকবে এবং বুস্টার টেকনোলজির সাথে অতিরিক্ত 8GB ভার্চুয়াল RAM পাওয়া যাবে। কোম্পানি জানিয়েছে যে, আপকামিং ফোনটি Nothing Phone (1) এর তুলনায় 18 শতাংশ বেশি শক্তিশালী হবে। এছাড়া ব্যাটারি খরচের ক্ষেত্রেও এটি 16 শতাংশ বেশি দক্ষ হবে। বলে দি যে নথিং ফোন 1 ডিভাইসে Snapdragon 778G SoC ব্যবহার করা হয়েছিল।

Nothing Phone 2a
নথিং আজ নিশ্চিত করেছে যে নথিং ফোন (2a) তে MediaTek Dimensity 7200 Pro প্রসেসর থাকবে

Nothing Phone (2a) দাম কত হবে

সম্প্রতি একটি ভিডিওতে জানা গিয়েছিল যে নথিং ফোন 2 এর দাম নথিং ফোন 1 এর তুলনায় কম হবে। বলে দি যে ফোন 1 ভারতে 32,999 টাকায় লঞ্চ করা হয়েছিল।

আরও পড়ুন: Realme 12 এবং Realme 12+ 5G ভারতে 6 মার্চ হবে লঞ্চ, ক্যামেরা এবং প্রসেসরের আগে সব ফেল!

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo