সস্তা দামে Nokia ফোন নিয়ে আসছে HMD Global, কম খরচে মিলবে জরুরি সব ফিচার

সস্তা দামে Nokia ফোন নিয়ে আসছে HMD Global, কম খরচে মিলবে জরুরি সব ফিচার
HIGHLIGHTS

Nokia C1 Plus স্মার্টফোনটি চালিত হবে Android 10 Go Edition অপারেটিং সিস্টেমের সাহায্যে

Nokia C1 Plus ফোনে 5.45 ইঞ্চির স্ক্রিন দেওয়া হবে, যা HD+ রেজোলিউশন হতে পারে। ফোনটি 4G কনেক্টিভিটির সঙ্গে লঞ্চ করা যেতে পারে

HMD Global এর নতুন ফোন হবে Nokia C1 Plus, যা নোকিয়া C1 এর আপগ্রেড ফোন হবে

ভারতের বাজারে আবার Nokia-র ব্র্যান্ড লাইসেন্সের ধারক HMD Global আনতে চলেছে তার নতুন নোকিয়া স্মার্টফোন। এক বছর আগেই সংস্থা লঞ্চ করেছিল Nokia C1 স্মার্টফোন। এবার তার নতুন ফোন হবে Nokia C1 Plus, যা নোকিয়া C1 এর আপগ্রেড ফোন হবে। তবে এখনও পর্যন্ত সংস্থা এইটা জানায়েনি যে এই ফোন কবে লঞ্চ করা হবে। তবে এরই মধ্যেই ফোনের ফিচার বাজারে লীক হয়ে গিয়েছে। এবং সেখান থেকেই ফোন সম্পর্কে খুঁটিনাটি জানা গিয়েছে।

Nokia C1 Plus এর অনুমানিত ফিচার

Nokia C1 Plus ফোনে 5.45 ইঞ্চির স্ক্রিন দেওয়া হবে, যা HD+ রেজোলিউশন হতে পারে। পাশাপাশি ফোনটি 4G কনেক্টিভিটির সঙ্গে লঞ্চ করা যেতে পারে। এই ফোনে 1.4GHz অক্টা-কোর প্রসেসর থাকবে। তবে এই ফোনে কী চিপসেট দেওয়া হবে, তা এখনও জানা যায়নি। এছাড়া 1GB র‍্যাম এবং 16GB স্টোরেজের সাথে আসবে এই ফোন। আপনি মাইক্রোঅসডি কার্ডের সাহায্যে পরবর্তীতে 64GB অবধি বাড়িয়ে নিতে পারবেন।

ক্যামেরার কথা যদি বলি তবে ফটোগ্রাফির জন্য Nokia C1 Plus স্মার্টফোনে থাকছে একটি 5MP ক্যামেরা। এবং সেলফির জন্য দেওয়া হবে 5MP ক্যামেরা। পাওয়ার দেওয়ার জন্য ফোনে ব্যাটারি হবে 2,500 mAh-এর।

Nokia C1 Plus স্মার্টফোনটি চালিত হবে Android 10 Go Edition অপারেটিং সিস্টেমের সাহায্যে। Android 11 Go Edition চলবে না এই ফোনে কারণ 1GB RAM অপশন তার জন্য কখনই উপযুক্ত নয়।

Nokia C1 Plus ফোন লাল এবং নীল রঙে পাওয়া যেতে পারে। এই ফোনের ডাইমেনশন 149.1 x 71.2 x 8.75ml হবে। তবে এই ফোন যে কবে বাজারে লঞ্চ করবে, সে বিষয়ে এখনও অবধি কোনও তথ্য জানা যায়নি। তবে মনে করা হচ্ছে যে, এই ফোনের দাম হবে খুবই কম।

Digit.in
Logo
Digit.in
Logo