Nokia নিয়ে হাজির সস্তা দামের বাজেট স্মার্টফোন, জানুন ফিচার

Nokia নিয়ে হাজির সস্তা দামের বাজেট স্মার্টফোন, জানুন ফিচার
HIGHLIGHTS

Nokia C01 Plus স্মার্টফোনে 5.4 ইঞ্চি LCD ডিসপ্লে রয়েছে

নোকিয়া ব্র্যান্ড ফোন নির্মাতা HMD Global তার একটি নতুন এন্ট্রি-লেভেল স্মার্টফোন লঞ্চ করে দিয়েছে

Nokia ব্র্যান্ডের এটি লেটেস্ট বাজেট ফোন Android 11 Go -তে কাজ করে

Nokia C01 Plus Launched: নোকিয়া ব্র্যান্ড ফোন নির্মাতা HMD Global তার একটি নতুন এন্ট্রি-লেভেল স্মার্টফোন লঞ্চ করে দিয়েছে। এটি Nokia C-Series-এর নতুন Budget Smartphone। নোকিয়া ব্র্যান্ডের এটি লেটেস্ট বাজেট ফোন Android 11 Go -তে কাজ করে। আসুন এই কম বাজেটে আসা স্মার্টফোনের বেস্ট-ইন-ক্লাস স্পেসিফিকেশন সম্পর্কে জানা যাক।

Nokia C01 Plus Specifications

ডিসপ্লে: নোকিয়া C01 প্লাস স্মার্টফোনে 5.4 ইঞ্চি LCD ডিসপ্লে রয়েছে যার HD+ রেজোলিউশনের সাথে আসে।

প্রসেসর, র‌্যাম, স্টোরেজ: স্পিড এবং মাল্টিটাস্কিংয়ের জন্য Spreadtrum SC9863A প্রসেসর 1GB RAM এবং 16GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে, মাইক্রোএসডির সাহায্যে স্টোরেজ বাড়ানো সম্ভব।

ক্যামেরা: Nokia C01 Plus এর পিছনের প্যানেলে একটি 5-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর পাওয়া যাবে, তবে সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফ্রন্টে 5 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর রয়েছে। দুটি ক্যামেরা ফ্ল্যাশ নিয়ে আসে।

ব্যাটারি ক্যাপাসিটি: এই বাজেট স্মার্টফোনে পাওয়ার দিতে 3000mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

কানেকটিভিটি: এই লেটেস্ট নোকিয়া স্মার্টফোনে ব্লুটুথ ভার্সন 4.2, ডুয়াল-সিম সাপোর্ট, 4G, 802.11 ওয়াই-ফাই সাপোর্ট ফিচার দেওয়া হয়েছে।

Nokia C01 Plus Price

এই Nokia Mobile ফোন দুটি কালার ভেরিয়েন্ট, ব্লু এবং পার্পল রঙে চালু করা হয়েছে। দামের কথা বললে, এই হ্যান্ডসেটটি রাশিয়ায় RUB 6490 (প্রায় Rs 6,600 টাকা) লঞ্চ করা হয়েছে। আপনি যদি স্মার্টফোন ভারতে লঞ্চ করা হয় তবে ফোনের দাম এর পাশাপাশিই হতে পারে বলে আশা করা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo