Nokia 9 এ 8GB র‍্যাম থাকবে

Nokia 9 এ 8GB র‍্যাম থাকবে
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি কোয়াল্কাম স্ন্যাপড্র্যাগন 835 SoC যুক্ত হবে

Nokia তাদের ফিচার ফোন 3310 লঞ্চ করে আবার অনেক দিন পরে মোবাইল বাজারে আত্মপ্রকাশ করেছে। কোম্পানির স্মার্টফোন Nokia 9 এর বিষয়ে বহু রকমের লিক সামনে এসেছে। এবার এই স্মার্টফোনটিকে চিনের বেঞ্চমার্কিং ওয়েবসাইট Geekbench এ দেখা গেছে।

ওয়েবসাইটে ‘আননোন হার্ট’ নামে একটি স্মার্টফোন লঞ্চ করা হয়েছে। মনে করা হচ্ছে যে এই স্মার্টফোনটি নোকিয়া 9। লিস্টিং থেকে এও জানা গেছে যে এই ডিভাইসটিতে 8GB’র র‍্যাম থাকবে। এও বলা হয়েছে যে এই স্মার্টফোনটিতে কোয়াল্কাম স্ন্যাপড্র্যাগন 835 SoC থাকবে।

এখনও অব্দি পাওয়া খবর অনুসারে Nokia 9 এ 5.3  ইঞ্চির ফুল HD ডিসপ্লে থাকবে। এটি কোম্পানির প্রথম ডিভাইস হবে যাতে 'Nokia OZO Audio' থাকবে। এই ডিভাইসের বিষয়ে আগে যে লিক সামনে এসেছিল তাতে বলা হয়েছিল যে এই ডিভাইসটিতে 4GB আর 6GB’র র‍্যামের অপশন থাকবে।

এই ডিভাইসের ইন্টারনাল স্টোরেজ 64GB’র। লিক রেন্ডার সামনে আসার পরে মনে করা হচ্ছে যে এই ডিভাইসটিতে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। এই ডিভাইসটি কুইক চার্জিং 3.0 সাপোর্ট করবে।

এই ডিভাইসটিতে 13 মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা আর 12 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। এছাড়া এই ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও আছে। এই ডিভাইসটি IP68 সার্টিফিকেশন প্রাপ্ত। এই স্মার্টফোনটিকে বছরের তৃতীয় ভাগে লঞ্চ করা হতে পারে।

সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo