NOKIA 9 PURE VIEW ফোনটি এবার লাইভ বোখে ফিচারের আপডেট পেল

NOKIA 9 PURE VIEW ফোনটি এবার লাইভ বোখে ফিচারের আপডেট পেল
HIGHLIGHTS

এই আপডেটে জুলাই অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আছে

আপডেটের সাইজ 280.4MB

ফিনল্যান্ড আর রাশিয়তে এই আপডেট এসেছে

রিপোর্ট অনুসারে নোকিয়া 9 PureView ফোনটি কোম্পানি নতুন সফটোয়্যার আপডেট দিয়েছে। এই ফোনটিতে জুলাই 2019 য়ের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আছে। আর এর সঙ্গে এই আপডেটে ক্যামেরা ইম্প্রুভমেন্টেও ফোকাস করা হয়েছে।

একটি রিপোর্ট থেকে জানা গেছে যে Nokia 9 Pure View ফোনটির এই আপডেট কিছু দেশে এসেছে। নোকিয়া পাওয়ার ইউজারের রিপোর্টে বলা হয়েছে যে এই আপডেট এখন ফিনল্যান্ড আর রাশিয়াতে এসেছে। আর আশা করা হচ্ছে যে এই আপডেট তাড়াতাড়ি অন্যান্য দেশেও এসে যাবে।

চেনলগ অনুসারে Nokia 9 Pure View ফোনে আপডেটের সঙ্গে লাইভ বোখে মোড দেওয়া হচ্ছে। আর আপনাদের বলে রাখি যে এই ফিচারের সাহায্যে ইউজাররা ছবি তোলার আগে ম্যানুয়ালি ফোকাস করতে পারবেন। আর এ রসগে এবার এই আপডেটে UI এনহেসমেন্ট, দ্রুত ইমেজ প্রসেসিং আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ভাল পার্ফর্মেন্স করবে।

ভারতেও সবে Nokia 9 Pure View ফোনটি লঞ্চ করা হয়েছে। আর এই ফোনের নতুন অ্যান্ড্রয়েড পাই বিল্ড v4.27C পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই সফটোয়্যার আপডেটে লেটেস্ট জুলাই 2019 অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আছে।

ইউজাররা এই আপডেট চেক করার জন্য সেটিংসের সঙ্গে সিস্টেম আপডেটে যেতে পারেন আর আপডেট চেক করতে পারেন। এই আপডেটের সাইজ 280.4MB।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo