নোকিয়া 7, নোকিয়া8 এর ডিজাইন হল লিক

নোকিয়া 7, নোকিয়া8 এর ডিজাইন হল লিক
HIGHLIGHTS

নকিয়া 8এ দুটি রেয়ার ক্যামেরা থাকবে

সম্প্রতি আমরা জানিয়েছিলাম যে, নোকিয়া 7 আর নোকিয়া 8 কোয়াল্কামের আপকামিং প্রসেসর স্ন্যাপড্র্যাগন 660 যুক্ত হবে ও এবং হতে পারে যে এতে CarlZeiss ও থাকবে. এবার এই ফোন গুলির ডিজাইনের ব্যাপারেও কিছু নতুন খবর পাওয়া গেছে. এবার এই ফোন দুটির কিছু নতুন স্কেচ সামনে এসেছে. এদের Baidu ওয়েবসাইটে লিক্সাটার "Nokibar" শেয়ার করেছে.

এই স্কেচ দেখে ইটা বোঝা যাচ্ছে যে, এই ফোন দুটির একটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে, আসা করা হচ্ছে যে নোকিয়া 8এ দুটি রেয়ার ক্যমেরা আছে. যদিও অন্য ফোনে একটি রেয়ার ক্যামেরাই থাকবে.

আরো দেখুন: BSNL নিজেদের সমস্ত ইউযার্সদের দিচ্ছে ফ্রি ডাটা

নোকিয়া 8 (Nokia 8)  এর বিষয়ে আমরা অনেক খবর পেয়েছি. সেখানে নোকিয়া 7 (Nokia 7)  এর বিষয়ে এখনও অব্দি কোন খবর পাওয়া যায়নি. তবে আশা করা হচ্ছে যে নোকিয়া7 (Nokia 7)  এর বেশিরভাগ ফিচার্স নোকিয়া 8(Nokia 8)  এর মতনই হবে. অনুমন করা হচ্ছে যে নোকিয়া 8(Nokia 8) এবং নোকিয়া7 (Nokia 7) দুটি ফোনই স্ন্যাপড্র্যাগন 660 চিপ যুক্ত হবে.

কিছু সময় ধরে নোকিয়া 8 (Nokia 8)  অ্যান্ড্রয়েড স্মার্টফোনের বিষয়ে ওয়ান খবর সামনে এসেছে. এবার একটি টাটকা রিপোর্টে বলা হচ্ছে যে, নোকিয়া 8 (Nokia 8) অ্যান্ড্রয়েড স্মার্টফোনে 23 মেগাপিক্সল রেয়ার ক্যামেরা থাকবে. এখনও অব্দি সামনে আসা খবর অনুসারে নোকিয়া8 (Nokia 8) অ্যান্ড্রয়েড স্মার্টফোনে 5.7 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে থাকবে, যা QHD ডিসপ্লে যুক্ত হতে পারে যার রেজিলিউশন 2560×1440 পিক্সল হবে. এটি গোরিলা গ্লাস 5 প্রটেকশন এর সঙ্গে আসবে. এর সঙ্গে এতে কোয়াল্কাম এর স্ন্যাপড্র্যাগন 835 প্রসেসর বা স্ন্যাপড্র্যাগন 821 প্রসেসরও থাকতে পারে.       

এর সঙ্গে এটি 6GB র্যাম এর সঙ্গে আসতে পারে, আর এতে 64GB ও 128GB ইন্টারনাল স্টোরেজ এর অপশন থাকারও সম্ভাবনা আছে. স্টোরেজকে 256GB অব্দি বাড়ানো যেতে পারে. এতে 24 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা ও 12 পিক্সলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকতে পারে. এতে 3500mAh এর ব্যাটারিও থাকার সম্ভাবনা আছে. এর সঙ্গে ডাস্ট ও ওয়াটার প্রুফও হতে পারে. এটি ডুয়াল সিমের হবে এবং এটি অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট যুক্ত হবে.

আরো দেখুন: সাওমি Mi6 ডুয়াল ক্যামেরা সেটাপের সঙ্গে লঞ্চ হতে পারে

আরো দেখুন: 31মার্চ এর পরেও আপনি পেতে পারেন জিও হ্যাপি নিউ ইয়ার অফার?

সোর্স:

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo