Nokia 6 অ্যান্ড্রয়েড স্মার্টফোনটির পরবর্তী সেল 30 আগস্ট হবে

Nokia 6 অ্যান্ড্রয়েড স্মার্টফোনটির পরবর্তী সেল 30 আগস্ট হবে
HIGHLIGHTS

প্রথম সেলে Nokia 6 অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি মাত্র এক মিনিটে সোল্ড আউট হয়ে গেছিল

Nokia 6 অ্যান্ড্রয়েড স্মার্টফোনের দ্বিতীয় সেল 30 আগস্ট অ্যামাজন ইন্ডিয়াতে হবে। এই স্মার্টফোনটির দাম Rs 14,999 রাখা হয়েছে। প্রথম সেলে এই স্মার্টফোনটি মাত্র এক মিনিটের মধ্যে সোল্ড আউট হয়ে গেছিল। এই ফোনের জন্য 1.2 মিলিয়ান মানুষ রেজিস্ট্রেশান করেছিল।

Nokia 6 স্মার্ট ফোনটির ফিচার্সের কথা যদি বলা হয় তবে এতে 5.5 ইঞ্চির ফুল HD 2.5D ডিসপ্লে আছে, যা কর্নিং গোরিলা গ্লাস যুক্ত। ফোনটি আনলক করার জন্য এতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও দেওয়া হয়েছে। Nokia 6 অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটে কাজ করে। কোম্পানি একে শক্তিশালী করার জন্য এতে স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসার দিয়েছে। এই ফোনের র‍্যাম 3GB আর ইন্টারনাল স্টোরেজ 32GB’র। যা মাইক্রোএসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যায়। এই ফোনের ব্যাটারি 3000mAh এর।

Nokia 6 স্মার্টফোনটিতে 16 মেগাপিক্সালের রেয়ার সেন্সার আছে, আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরা 8 মেগাপিক্সালের। এই ফোনটির দুটি ক্যামেরাই f/2.0 অ্যাপার্চার যুক্ত। এই হ্যান্ডসেটটিতে কানেক্টিভিটির জন্য USB 2.0 পোর্ট, ফ্রন্টে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে, এতে ডুয়াল স্টিরিও স্পিকার্স আর ডল্বি পেটমোস অডিও এনহেসমেন্ট যুক্ত।

আজকের সেরা ডিল ফ্লিপকার্টে (২৫ আগস্ট)

Digit.in
Logo
Digit.in
Logo