পুরানো দিনের কথা মনে করিয়ে দেবে সস্তা Nokia 3210 4G ফিচার ফোন, UPI এবং আইকনি স্নেক গেম সহ ভারতে লঞ্চ

পুরানো দিনের কথা মনে করিয়ে দেবে সস্তা Nokia 3210 4G ফিচার ফোন, UPI এবং আইকনি স্নেক গেম সহ ভারতে লঞ্চ
HIGHLIGHTS

HMD Global আইকনিক Nokia 3210 4G ফিচার ফোন ভারতে লঞ্চ করেছে

কীপ্যাড বোতাম সহ নোকিয়া ৩২১০ ৪জি ফোনটি ভারতে 3999 টাকায় লঞ্চ করা হয়েছে

পাওয়ার দিতে নতুন নোকিয়া ফোনে Unisoc T107 চিপসেট দেওয়া এবং UPI সাপোর্ট রয়েছে

HMD Global তৈরি করে Nokia কোম্পানির ফোন। কোম্পানি আবার একটি নতুন ফোন নিয়ে বাজারে হাজির হয়েছে। আইকনিক Nokia 3210 4G ফিচার ফোন আবারও আপনার পুরানো দিনের কথা মনিয়ে করিয়ে দেবে। নতুন নোকিয়া ৩২১০ ৪জি ফোনটি মডর্ন ফিচার এবং মজবুত ডিজাইন নিয়ে আবার ফিরে এসেছে। নতুন নোকিয়া ফোনে UPI সাপোর্ট দেওয়া। আসুন জেনে নেওয়া যাক কী বিশেষ রয়েছে নতুন নোকিয়া ফোনে।

Nokia 3210 4G ফোনের দাম এবং বিক্রি

কীপ্যাড বোতাম সহ নোকিয়া ৩২১০ ৪জি ফোনটি ভারতে 3999 টাকায় লঞ্চ করা হয়েছে। ফোনের বিক্রি আজ থেকে Amazon সাইট এবং কোম্পানি ওয়েবসাইট থেকে শুরু হয়ে গেছে। নতুন নোকিয়া ফোনটি Grunge Black, Y2K Gold, and Scuba Blue কালার অপশনে কেনা যাবে।

আরও পড়ুন: Nothing এর সবচেয়ে সস্তা ফোন CMF Phone 1 এর দাম ফাঁস, ইউনিক লুক সহ আর কী রয়েছে বিশেষ

নোকিয়া ৩২১০ ৪জি ফোনে স্পেসিফিকেশন এবং ফিচার কী রয়েছে

Nokia 3210 2024 4G launched know price specification
নোকিয়া ৩২১০ ৪জি ফোনটি ভারতে 3999 টাকায় লঞ্চ করা হয়েছে

ক্লাসিক ফিচার ফোন নোকিয়া ৩২১০ ফোনে 2.4-ইঞ্চি TFT LCD এবং QVGA রেজোলিউশন দেওয়া হয়েছে। কোম্পানি তার আইকনিক ফিচার ফোনে জনপ্রিয় ক্লাসিক ‘স্নেক গেম’যোগ করেছে।

পাওয়ার দিতে নতুন নোকিয়া ফোনে Unisoc T107 চিপসেট দেওয়া, যা 64MB RAM এবং 128MB স্টোরেজের সাথে পেয়ার করা। শুধু তাই নয় ফিচার ফোনে YouTube, YouTube Shorts, News এবং আরও অনেক মডর্ন ফিচার দেওয়া। এছাড়া থাকছে বিল্ট-ইন UPI ফিচার।

ফটোগ্রাফির জন্য নোকিয়া ৩২১০ ফোনে 2MP রিয়ার ক্যামেরা সহ LED ফ্ল্যাশ রয়েছে। কানেক্টিভিটি ফিচার হিসেবে এতে ব্লুটুথ 5.0, 3.5mm হেডফোন জ্যাক এবং FM রেডিও দেওয়া। ফোনে একটি 1450mAh এর রিমুভল ব্যাটারি এবং USB-C চার্জর পোর্ট দেওয়া।

আরও পড়ুন: 50MP সেলফি ক্যামেরা সহ 18 জুন ভারতে আসছে Motorola Edge 50 Ultra, থাকবে AI সিনেমেটিক ডিসপ্লে সহ আর কী স্পেক্স

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo