REALME X2 PRO, REALME 5 PRO ফোন দুটি নতুন আপডেট পেল এর বিষয়ে সব কিছু জানুন

REALME X2 PRO, REALME 5 PRO ফোন দুটি নতুন আপডেট পেল এর বিষয়ে সব কিছু জানুন
HIGHLIGHTS

Realme X2 Proআর Realme 5 Pro দুটি ফোনের নতুন সফটোয়্যার আপডেট পাবে

আর এই আপডেটে দুটি স্মার্টফোনের নতুন ফিচার আছে

আর এই আপডেটে ডার্ক মোড ট্যাঙ্গাল আর বাকি সব কিছু আছে

রিয়েলমি মোবাইলের দুটি স্মার্টফোন নতুন এক সিস্টেম আপডেটে লেটেস্ট ডিসেম্বর মাসের সিকিউরিটি আপডেট প্যাচ পাচ্ছে, আর এর সঙ্গে নতুন ফিচার্স এই ফোনে এসেছে। আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে Relame 5 Pro স্মার্টফোনে কিছু জায়গায় Realme Q নামে এসেছে। আর Realme X2 Pro ফোনটি কোম্পানি সম্প্রতি লঞ্চ করেছে।

আর কিছু দিন আগে Realme XT ফোনটির জন্য একটি সিস্টেম আপডেট এসেছে। আর এর সঙ্গে এই নতুন আপডেটে কিছু চেনলগের সঙ্গে এসেছে। আর এতে আপনারা ডিসেম্বর মাসের সিকিউরিটি প্যাচ দেখতে পারবেন আর এর সঙ্গে আপনারা একটি টাংলও দেখতে পারবেন যা আপনাদের এই সময়ে ডার্ক মোডে দেখতে পারবেন। আর এই দুটি মোবাইল ফোন মানে Relame X2 Pro আর Realme 5 Pro ফোনে আছে। আর এই মোডের মাধ্যমে আপনারা লাইট যুক্ত থিম থেকে কোন সমস্যা ছাড়া ডার্ক মোড ব্যাবহার করতে পারবেন আর তাও মাত্র একটি ট্যাপের মাধ্যমে।

Realme X2 Pro ফোনের নতুন আপডেট A.13 । আর নতুন সুরক্ষা প্যাচ ছাড়া ভিডিও রেকর্ডিংয়ের জন্য আপডেট HDR এসেছে। আর অভারএক্সপেন্সেজিং ফটোর সমস্যার জন্য দেওয়া হয়েছে। আর এর থেকে এটা পরিষ্কার যে গ্রাহকরা ডেক্সটপে ফের যাওয়ার অনুমতি দেবে আর সম্প্রতি কাজ শেষ হলে ক্লিক করতে হবে। গ্রাহকদের এবার একটি কল পাবেন আর সেখানে ক্যামেরা ফ্ল্যাশ বন্ধ করে সেট করতে হবে। আর এর সঙ্গে আপডেটে ব্যাটারি শেষ হলেও কাজ করে আর এতে QQ বিদুতের জন্য একটি ফিক্স ব্যাবহার করা হয়। আর এটি WeChar অ্যাপে কল কোয়ালিটির মতন হয়। আর বাগ যা QCY T5 হেডসেটের কানেক্ট করার অনুমতি দেয় না আর এবার তাও দেবে।

Realme 5 Pro বা Realme Q য়ের জন্য এই সিস্টেম আপডেট সামনে A.11। আর সুপার নাইটে ফ্রন্ট ক্যামেরার সঙ্গে ফটো তোলার জন্য ব্ল্যাক স্পট সমস্যা ঠিক করা হয়েছে আর এই আপডেট অ্যাল্গোরিদামে এসেছে। আর এর সগ্নে কিং অফ গ্যালারি অ্যান্ড পিস LT র মতন গেমসের জন্য ব্যাটারি খরচও কম হবে। আর সম্প্রতি বেশ কিছু জায়গায় ট্যাপ করলে আবার হৈম স্কিনে আসবে। আর ভিডিও রেকর্ডিংয়ের জন্য HDR অপশান আসবে। আর এর সঙ্গে এবার আপনারা ইনকামিং কলের জন্য ক্যামেরা ফ্ল্যাশ লাইট আপ করার জন্য সেট করতে হবে। QQ ব্যটারি শেষ করার পরে ফিক্স ফ্ল্যাশ ছবি তোলার জন্য অ্যাক্সেসারিজের সমস্যা আর ওচ্যাট কল করা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo