MOTOROLA RAZER (2019) রিটেল বক্স লিক হয়েছে, বেশি দেরি নেই লঞ্চ হতে

MOTOROLA RAZER (2019) রিটেল বক্স লিক হয়েছে, বেশি দেরি নেই লঞ্চ হতে
HIGHLIGHTS

Motorola Razr (2019) য়ের রিটেল বক্স দেখা গেছে

রিটেল বক্স থেকে লঞ্চের বিষয়ে অনুমান করা হচ্ছে

Motorola Razr (2019) ফোনটি ফোল্ডেবেল স্মার্টফোন হিসাবে গত বছর ডিসেম্বর মাসে এসেছিল। মোটোরোলার এই ফোনটি লঞ্চ দেরি হওয়ার কারন এই যে এর সাপ্লাই কম ছিল আর কোম্পানির প্রিসেল আর লঞ্চ টাইমলাইন গ্রাহকদের ডিমান্ড সম্পূর্ণ করার জন্য সঠিক ছিল না। Motorola Razr (2019) ফোনটি এবার চিনে লঞ্চ করার জন্য তৈরি হচ্ছে আর কোম্পানি প্রোডাকশান ইউনিট আর রিটেল বক্সের ছবি নিয়ে এসেছে।

চিনা পাব্লিকেশান IT Home য়ের রিপোর্ট অনুসারে লেনোভো মোবাইল হেড Motorola Razr (2019) য়ের লিক ফটো দিয়েছেন। আর এই ছবি থেকে ফোনের রিটেল বক্স আর স্পেক্স দেখা গেছে। Motorola Razr (2019) য়ের রিটেল বক্স ট্রায়াঙ্গুলার শেপে দেওয়া হয়েছে।

আমরা যদি এই Motorola Razr (2019) ফোনটি দেখি তবে এটি দেখতে পুরনো Motorola Razr ফোনের মতন এতে কার্ভড বটম চিন দেওয়া হয়েছে আর এটি সব ফিচার্স নতুন ভাবে দিয়েছে। কোম্পানি ডিজাইন ওয়াটার রিপেলেন্ট করেছে।

Motorola Razr য়ের প্রাইমারি ডিসপ্লে 6.2 ইঞ্চির আর এটি OLED HD+ স্ক্রিনের যা 876×2142 পিক্সাল রেজিলিউশানের। আর এর অ্যাস্পেক্ট রেশিও 21:9 আর এটি হাফ ফোল্ডও হতে পারে। আর এই স্ক্রিনের ফোল্ড হওয়ার দিকে এই ফোনে আপনারা দুটি ডিসপ্লে গ্যাপ পাবেন আর গ্রাহকদের 2.7 ইঞ্চির সেকেন্ডারি কুইক ভিউ ডিসপ্লে আছে যা 600X800 পিক্সাল হবে। আর এই ডিসপ্লেতে আপনারা সেলফি নিতে পারবেন আর সঙ্গে নোটিফিকেশান পড়া, মিউজিক প্লেব্যাক কন্ট্রোল করতে পারবেন।

মোটোরোলার এই ডিভাইসে 16 মেগাপিক্সালের f/1.7 ইঞ্চির প্রাইমারি শুটার আছে আর এই ফোনে আপনারা ফোল্ড হলে সেলফি ক্যামেরা কাজ করে আর আনফোল্ড অবস্থায় এই ফোনে প্রাইমারি ক্যামেরার হিসাবে কাজ করে। কোম্পা নি এই ফোনের ক্যামেরা সফটোয়্যারে নাইট ভিশান মোড দিয়েছেন যা লো লাইটে ভাল কাজ করে। আর লো লাইটে ছবি ভাল করার জন্য AI ফ্ল্যাগশিপ ক্যামেরা দেওয়া হয়েছে। মোটোরোলা রেজার মেন ডিসপ্লেতে থাকা নচে একটি 5 মেগাপিক্সালের ক্যামেরা আছে আর ফোনের ফুল স্ক্রিনে সেলফি নেওয়ার কাজ করে।

সফটোয়্যারের ক্ষেত্রে মোটোরোলা রেজার অ্যান্ড্রয়েড 9 পাইতে কাজ করতে পারে আর কোম্পানি এই বিষয়ে নিশ্চিত যে আপনারা যদি সেকেন্ডারি স্ক্রিনে কিছু দেখেন তবে ফোনে পিক্সাল করার পরে মেন ডিসপ্লে হতে পারে।

ফোনের বটমে চিনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর USB টাইপ C পোর্ট দেওয়া হয়েছে। আর এই ফোনের স্পেসিফিকেশানের বিষয়ে ডিভাইসে অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 SoC র কাজ করে আর এর সঙ্গে 6GB র‍্যাম আর 2510mAh ব্যাটারির সঙ্গে আসবে। আর ব্যাটারি 15W ফাস্ট চার্জিং সাপোর্ট করা হতে পারে।

কানেক্টিভিটির জন্য এই ডিভাইসে সিম কার্ড স্লট দেওয়া হয়নি তবে এই ডিভাইসটি Sসিম কার্ড সাপোর্ট করে। আর এর সঙ্গে মোটোরোলা NFC সাপোর্ট, ব্লুটুথ 5.0, Wi-Fi 802.11ac, 4G LTE আর GPS যুক্ত। আর এর সঙ্গে এটি আনফোল্ড করতে এই ফোনে 72x172x6.9mm আর ফোল্ড করলে 72x94x14m। মোটোরোলা রেজার 2019 য়ের ওজন 205 গ্রাম।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo