খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে মোটোরোলা ওয়ান জুম

খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে মোটোরোলা ওয়ান জুম
HIGHLIGHTS

মোটোরোলা ওয়ান প্রোর রিব্র্যান্ড ভার্সান হবে এটি

IFA 2019 য়ে একটি টেক ট্রেড শোতে এই ফোন লঞ্চ করা হতে পারে

ফোনটি তিনটি রঙে আসতে পারে

মোটোরোলা ওয়ান জুম ফোনটির বিষয়ে বিগত বেশ কিছু দিন ধরেই বিভিন্ন খবর এসেছে। আর এই ফোনটি মোটোরোলা ওয়ান প্রো অ্যান্ড্রয়েড ফোনের একটি রিব্র্যান্ড ভার্সান হবে। আর এইফনে অ্যামাজেন অ্যালেক্সা সহ আরও একাধিক জিনিস নিয়ে আসবে। এই ফোনটি IFA 2019 য়ে বার্লিনে আসতে পারে। যা সামনের মাসে জার্মানিতে অনুষ্ঠিত হবে।

মোটোরোলা ওয়ান জুম স্পেসিফিকেশান আর ফিচার

মোটোরোলা ওয়ান জুমের একটি নতুন রেন্ডার তিন রঙে দেখা গেছে যা পার্পেল, ব্ল্যাক আর গোল্ড কালারে আসবে। আর অন্য রেন্ডার থেকে জানা গেছে যে এই ডিভাইসে টার্বো ফাস্ট চার্জ সাপোর্ট করবে। আর এই মোটোরোলা ওয়ান জুম ফোনে 6.2 ইঞ্চির সুপার AMOLED ডিস্প্লে থাকবে আর এর ফ্রন্টে একটি ওয়াটার ড্রপ নচ থাকবে। আর এই ফোনে আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্রাগন 675 পাবেন। আর এই ফোনে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ থাকতে পারে।

মোবাইল ফোনে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে আর এর মধ্যে একটি ক্যামেরা 48MP র হবে। আর এই ফোনে বাকি ক্যামেরার একটি 5X হাব্রিড জুমের ছবি নিতে পারে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেমে আসবে আর এটি একটি অ্যান্ড্রয়েড ওয়ান ফোন।

মোটোরোলা ওয়ান জুমের দাম

মোটোরোলা ওয়ান জুম ফোনটির দাম 400 euros (~$445), মতন হতে পারে মান এটি প্রায় 32,000 টাকায় কেনা যাবে। আর এই ফোনটি ভারতে মোটোরোলা লঞ্চ করবে কিনা বা কোন দামে তা এই ফোনটি অফিসিয়ালি এলেই জানা যাবে।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo