Motorola One স্মার্টফোনটি গ্লাস ব্যাকের সঙ্গে লিক হতে দেখা গেছে

Motorola One স্মার্টফোনটি গ্লাস ব্যাকের সঙ্গে লিক হতে দেখা গেছে
HIGHLIGHTS

সম্প্রতি মোটোরোলা 2আগস্ট শিকাগোতে একটি বড় ইভেন্টের কথ ঘোষনা করেছে, এখানে ইভেন্টে কোম্পানির শিকাগোর হেডকোয়ার্টারে হবে, আর সামনে এসেছে যে এই দিন কোম্পানি কিছু বড় কথা ঘোষনা করতে চলেছে

সম্প্রতি 2আগস্ট শিকাগোতে একটি বড় ইভেন্টের কথ ঘোষনা করেছে, এখানে ইভেন্টে কোম্পানির শিকাগোর হেডকোয়ার্টারে হবে, আর সামনে এসেছে যে এই দিন কোম্পানি কিছু বড় কথা ঘোষনা করতে চলেছে। মনে করা হচ্ছে যে কোম্পানি এই ইভেন্টে তাদের Moto Z3 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে। আর এছাড়া এও সামনে আসছে যে কোম্পানির তরফে এই ইভেন্টে তাদের Motorola One Power স্মার্টফোনটি লঞ্চ করা হতে পারে। আর এবার মনে হচ্ছে যে এই ইভেন্টে অন্য একটি ডিভাইস লঞ্চ করা হতে পারে। আর একটি নতুন লিক থেকে এই ডিভাইসের বিষয়ে কিছু জিনিস জানা গেছে।

একটি নতুন লিকে একটি নতুন স্মার্টফোন Motorola One য়ের বিষয়ে খবর জানা গেছে আর এটা একটা লিক রেন্ডারে দেখা গেছে। এই ডিভাইসটি One Power স্মার্টফোনের ছোট ভার্সান বলে মনে করা হচ্ছে। আর এখনও এই বিষয়ে কিছু জানা যায়নি তবে শেষপর্যন্ত এর ডিসপ্লে ছোট হবে আর এর ফোর্ম ফ্যাকটার কম্প্যাক্ট হবে। তবে আমরা যদি এখানে ছবি দেখি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে একটি নচ স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এর ব্যাকে এর রেয়ার ক্যামেরা দেখা যেতে পারে। আর এই ছবি থেকে দেখা গেছে যে এই ডিভাইসে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে।

আর আমরা যদি এই স্মার্টফোনের মধ্যের পার্থক্যের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে Motorola One স্মার্টফোনের গ্লাস রেয়ার প্যানেলের সঙ্গে লঞ্চ করা হতে পারে আর এছাড়া One Power স্মার্টফোনে মেটাল ব্যাকের সঙ্গে লঞ্চ করা হতে পারে আর এতে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে, আর এছাড়া আপনারা এখানে একটি ডুয়াল টোন LED ফ্ল্যাশ পাবেন। তবে One Power স্মার্টফোনে আপনারা একটি সিঙ্গেল LED ফ্ল্যাশ পাবেন।

আমরা যদি Moto One Power স্মার্টফোনের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এর স্পেক্স নিয়ে খবর Techienize র মাধ্যমে জানা গেছে। আর এর একে একটি স্প্যানিশ লিস্টিং আর এখানে এর বিষয়ে জানা গেছে। এখানের খবরে যে শুধু নচের বিষয়ে খবরকে সঠিক করছে তা না, এখানে এই স্মার্টফোনটির ডিজাইনের বিষয়েও অনেক কিছু জানা গেছে। আর এই লিক থেকে জানা গেছে যে এই ডিভাইসে 6.2 ইঞ্চির একটি বড় ডিসপ্লে থাকতে পারে যার অ্যাসপেক্ট রেশিও 19:9 হবে। আর এই ফোনের ব্যাকের একটি ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে আর এখানে আপনারা একটি অ্যান্ড্রয়েড ওয়ানের ব্র্যান্ডিংও দেখতে পারবেন।

অন্যান্য স্পেক্স আর ফিচার্সের বিষয়টি এবার দেখে নেওয়া যাক। এতে স্ন্যাপড্র্যাগন 636 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হবে আর এছাড়া এতে একটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি মিড রেঞ্জ স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হবে। আর এছাড়া এতে একটি 6.2ইঞ্চির FHD+ 1080×2280 পিক্সাল রেজিলিউশানের 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে থাকবে। আর এই ফোনে একটি 3,780mAhয়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি থাকতে পারে। আর এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে কাজ করবে।

আর আমরা আপনাদের আগেই বলেছি যে এই ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হবে। আর এই ডিভাইসে একটি 12মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর একটি ৫মেগাপিক্লসাএর সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হবে। আর এই স্মার্টফোনে আপনারা একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

ভায়াঃ

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo