MOTOROLA ONE MID গিকবেঞ্চে দেখা গেছে তাড়াতাড়ি লঞ্চ হবে

MOTOROLA ONE MID গিকবেঞ্চে দেখা গেছে তাড়াতাড়ি লঞ্চ হবে
HIGHLIGHTS

Motorola One Mid ফোনে কোয়াল্কম অক্টা কোর প্রসেসার থাকবে

ফোনে 6GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 10 থাকবে

এই ফোনটি তাড়াতাড়ি লঞ্চ হবে

মোটোরোলা খুব তাড়াতাড়ি তাদের ফ্ল্যাগশিপ ফোন  Motorola Edge+ ফোনটি লঞ্চ করবে। আর এই স্মার্টফোনের লিক ছবি থেকে জানা গেছে যে ফোনটি একটি ফ্ল্যাগশিপ মডেলের ফোন হবে আর এটি  Motorola One Mid নামে আসতে পারে। আর এই ডিভাইসটি গিকবেচনে দেখা গেছে আর এই ফোনের স্পেক্স জানা গেছে। One Mind সিঙ্গেল কোর টেস্টে 2534 আর মাল্টি কর টেস্টে 6961 স্কোর করেছে।

গিকবেঞ্চের লিস্টিং অনুসারে Motorola One Mid ফোনে কোয়াল্কম অক্টা কোর প্রসেসার যুক্ত হবে জার রিফ্রেস রেট 1.80GHz। আর এই প্রসেসার স্ন্যাপড্র্যাগন 675 হতে পারে। আর এই ফোনে আপনারা 6GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 10 পাবেন। ফোনের এর আগের রিপোর্ট অনুসারে ফোনে আপনারা 6.53 ইঞ্চির 2340x1080p ডিসপ্লে দেওয়া হবে আর এই ফোনটি কেমন ডিজাইনের সঙ্গে আসবে তা এখনও জানা জায়নি। এই ফোনে আপনারা নচ হীন ডিভাইস হবে আর পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে আসবে। আর এই ফোনটি হয়ত 4000mAh য়ের ব্যাটারি যুক্ত হবে।

মোটোরোলা জানিয়েছে যে এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 865 SoC মিড রেঞ্জের স্ন্যাপড্র্যাগন 765 SoC যুক্ত হবে।

Motorola Edge+ ফোনে আপনারা Vivo Nex 3আর Huawei Mate 30র মতন কার্ভড প্যানেল পাবেন। আর এই ফোনে ফিজিকাল ভলিউম বটন দেওয়া হয়েছে। আর রিপোর্ট অনুসারে এই ফোনে আপনারা  ‘burton'  বা  ‘racer turbo' কোডনেম দেওয়া হয়েছে। আর এই ফোনে 6.67 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে আছে আর এর রেজিলিউশান  1080 x 2340 পিক্সাল হবে। আর এই ফোনে পাঞ্চ হো,ল নচ দেওয়া হবে। ফোনের ইমেজ দেখে পাঞ্চ হোলের সাইজ Motorola One Vision য়ের থেকে ছোট হবে। আর এই ফোন গিকবেঞ্চে দেখা গেছে আর এটি সিঙ্গেল কর টেস্টে 4106 আর মাল্টি কোর টেস্টে 12823 স্কোর পাবে।

Digit.in
Logo
Digit.in
Logo