Motorola One Fusion+ স্মার্টফোনের ফ্ল্যাশ সেল আজ, ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি

Motorola One Fusion+ স্মার্টফোনের ফ্ল্যাশ সেল আজ, ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি
HIGHLIGHTS

Motorola One Fusion+ স্মার্টফোনের বিশেষ ফিচার হল ফোনের কোয়াড রিয়ার ক্য়ামেরা ও পপ-আপ সেলফি ক্যামেরা

Motorola One Fusion Plus স্মার্টফোনটির বিক্রি ই-কমার্স সাইট Flipkart-এ হবে

মোটরোলা ওয়ান ফিউশন প্লাস ফোনে রয়েছে 5000 এমএএইচ ব্যাটারি এবং HD ডিসপ্লে

Motorola One Fusion+ স্মার্টফোন আজ (13 জুলাই) আরেকবার সেলে বিক্রি করা হবে। এই সেল ই-কমার্স সাইট Flipkart-এ দুপুর ১২ টায় শুরু হবে। মটোরোলা ওয়ান ফিউশন প্লাস ফোনটি এই সেলে আজ কিনলে বাম্পার ক্যাশব্যাক অফার পাওয়া যাবে। তবে এই স্মার্টফোনটির ডেলিভারি ভারত সরকার কর্তৃক সিদ্ধান্ত নেওয়া কনটেইনমেন্ট জোনে করা হবে না।

মনে করিয়ে দি যে Motorola'র তরফ থেকে ভারতে সম্প্রতি এই স্মার্টফোন লঞ্চ করা হয়েছে। লঞ্চ হওয়ার আগে থেকেই মোটরোলা ওয়ান ফিউশন প্লাস নিয়ে অনেক তথ্য় সামনে এসেছে।

Motorola One Fusion+ স্মার্টফোনের বিশেষ ফিচার হল ফোনের কোয়াড রিয়ার ক্য়ামেরা ও পপ-আপ সেলফি ক্যামেরা। এছাড়া ফোনে রয়েছে 5000 এমএএইচ ব্যাটারি এবং HD ডিসপ্লে। তবে আসুন দেখে নেওয়া যাক ফোনের দাম ও ফিচার বিস্তারিত ভাবে..

MOTOROLA ONE FUSION+ দাম

মটোরোলা ওয়ান ফিউশন প্লাস স্মার্টফোনটির 6 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ মডেলের দাম হল 16,999 টাকা। এই স্মার্টফোনটি টুইলাইট ব্লু এবং মুনলাইট হোয়াইট রঙের অপশন এর সাথে কেনা যাবে।

ফোনের অফারের কথা বললে গ্রাহকরা ফ্লিপকার্ট Axis ব্যাংকের ক্রেডিট কার্ড থেকে ওয়ান ফিউশন প্লাস কেনার ক্ষেত্রে 5% ছাড় পাবেন, আর এক্সিস ব্যাংক বুজের ক্রেডিট কার্ড থেকে পেমেন্ট করলে 5% ক্য়াশব্য়াক দেওয়া হবে। এর বাইরে এই স্মার্টফোনটি 1,417 টাকার নো-কস্টের ইএমআই বিকল্পের সাথে কেনা যাবে।

MOTOROLA ONE FUSION+ ফিচার

মটোরোলা ওয়ান ফিউশন প্লাস স্মার্টফোনটিতে 6.5 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 1080×2340 পিক্সেল রয়েছে। এছাড়াও এই স্মার্টফোনে স্ন্যাপড্রাগন 730 প্রসেসর সপোর্ট দেওয়া হয়েছে। একই সময়ে, এই স্মার্টফোনটি স্টক অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমে কাজ করে।

MOTOROLA ONE FUSION+ ক্যামেরা

ব্যবহারকারীরা এই স্মার্টফোনে একটি কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন, যার মধ্য়ে একটি 64 মেগাপিক্সেলের প্রাইমারী সেন্সর, 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, 5 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। এছাড়াও, মোটরোলা ওয়ান ফিউশন প্লাসে 16-মেগাপিক্সেলের পপ-আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

MOTOROLA ONE FUSION+ কানেক্টিভিটি এবং ব্যাটারি

এই স্মার্টফোনে কানেক্টিভিটির জন্য় ডুয়াল সিম, 4G VoLTE, ব্লুটুথ ভার্সন 5.0, ওয়াই-ফাই, জিপিএস, 3.5 মিমি হেডফোন জ্যাক এবং ইউএসবি পোর্ট টাইপ-সি এর মতো বৈশিষ্ট্য দেওয়া হয়েছে। এর বাইরেও ব্যবহারকারীরা এই স্মার্টফোনে একটি 5000 এমএএইচ ব্যাটারি পাবেন যা 15 ওয়াটের ফাস্ট চার্জিং সপোর্ট করে। মটোরোলা ওয়ান ফিউশন প্লাসের ওজন 210 গ্রাম।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo