Motorola Moto Z3 Play ভারতে জুলাই মাসের শুরুতে লঞ্চ করা হতে পারে

Motorola Moto Z3 Play ভারতে জুলাই মাসের শুরুতে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

মোটোরোলা সম্প্রতি ব্রাজিলে নিজেদের একটি ইভেন্টের সময়ে তাদের Moto Z3 Play স্মার্টফোনটি লঞ্চ করেছিল আর এবার এটি ভারতে লঞ্চ হবে

এই মাসের প্রথম দিকে ব্রাজিলের একটি ইভনেটের সময়ে মোটোরোলা তাদের Moto Z3 Play স্মার্টফোনটি লঞ্চ করেছিল। তবে এই লঞ্চের সময়ে ডিভাইসটি ভারতে লঞ্চ হওয়ার বিষয়ে কিছু জানা যায়নি। আর তখন কম সম্ভাব্য ডেটও দেওয়া হয়নি। তবে এবার 91Mobiles য়ের একটি রিপোর্ট অনুসারে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হতে পারে।

এই রিপোর্টে এও জানা গেছে যে Moto Z3 Play স্মার্টফোনটি ভারতে জুলাই মাসের প্রথমে লঞ্চ করা হতে পারে। আর এই রিপোর্ট অবশ্য এই ফনের লঞ্চ ডেটের বিষয়ে কিছু বলা হয়নি। তবে এও সামনে আসছে যে খুব তাড়াতাড়ি মোটোরোলার তরফে এই ডিভাইসটি ভারতে লঞ্চ করার বড় খবর সামনে আসতে পারে।

Moto Z3 Play স্মার্টফোনটির বিষয়ে যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনে একটি 6.01 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হেয়ছে যা 1080×2160 পিক্সাল সাপোর্ট করে। আর এর সঙ্গে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 636 অক্টা-কোড় প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনে 4GB র‍্যাম আছে আর আপনারা এটি আলাদা আলাদা স্টোরেজ ভেরিয়েন্টে 32GB আর 64GB তে পাবেন।

ছবি তোলার জন্য এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর এটি একটি 12মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর একটি 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরার কম্বো। আর এছাড়া এই স্মার্টফোনে একটি ডুয়াল টোন LED ফ্ল্যাশ আছে। এই ফোনে সেলফি নেওয়ার জন্য 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে কাজ করে। আর এটি একটি 3,00mAh য়ের ব্যাটারি যুক্ত। আর এতে একটি USB Type C পোর্ট দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এটি ফাস্ট চার্জিংও সাপোর্ট করে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo