Moto Z2 Play এর ফিচার্স আর স্পেসিফিকেশন লিক হল

Moto Z2 Play এর ফিচার্স আর স্পেসিফিকেশন লিক হল
HIGHLIGHTS

Moto Z2 Play, চিনের সার্টিফিকেশন ওয়েবসাইট TENAA থেকে সার্টিফিকেশন পেয়েছে

Lenovo’র কোম্পানি Motorola’র স্মার্টফোন Moto Z2 Play চিনের সার্টিফিকেশন ওয়েবসাইট TENAA থেকে সার্টিফিকেশন পেয়েছে। এর পরে এই ডিভাইসটির কিছু ফিচার্সের বিষয়ে খবর পাওয়া গেছে।

Moto Z2 Play খুব তাড়াতাড়ি বাজারে Moto Z Play’র জায়গা নিতে আসছে। এই ফোনটি বেশ পাতলা হবে আর এতে আপনি ওল্ড ভেরিয়েন্টের তুলনায় ছোট ব্যাটারি পাবেন।  Moto Z2 Play তে 3000mAh এর ব্যাটারি থাকবে। আর এর থিকনেস হবে 7mm আর ওজন 165 গ্রাম।

গত মাসেই Moto Z2 Play এর প্রেস রেন্ডার লিক হয়েছিল, যা থেকে জানা গেছিল যে, এর ডিজাইন এর ওল্ড ভেরিয়েন্টের মতনই হবে। অনুমান করা হচ্ছে যে এটি 8 জুন লঞ্চ করা হতে পারে।

এই স্মার্টফোনটিতে 5.5-ইঞ্চির ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের রেজিলিউশন হবে 1920×1080 পিক্সাল। এর সঙ্গে এই ডিভাইসটিতে 4GB’র র‍্যাম আর 64GB’র ইন্টারনাল স্টোরেজও থাকার সম্ভাবনা আছে।

আরও দেখুনঃ Samsung Galaxy Feel 3GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটের সঙ্গে লঞ্চ হল

এবার একবার Moto Z2 Play ফোনটির ক্যামেরা সেটআপ কেমন তা দেখা যাক। এতে 12 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা f/1.7 অ্যাপার্চারেরসঙ্গে থাকবে। এটিতে ডুয়াল-পিক্সাল অটোফোকাস যুক্ত হবে। এর ফ্রন্ট ক্যামেরা 5 মেগাপিক্সালের হবে।

এই ডিভাইসটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 626 SoC থাকবে, যেখানে এর ওল্ড ভেরিয়েন্টটিতে কোয়াল্কাম স্ন্যাপড্র্যাগন 626 SoC ছিল। মনে করা হচ্ছে যে এই ডিভাইসটিকে 8  জুন লঞ্চ করা হতে পারে।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo