48MP ক্যামেরা আর স্পেশাল ডিসপ্লের সঙ্গে আসবে MOTOROLA MOTO ONE VISION

48MP ক্যামেরা আর স্পেশাল ডিসপ্লের সঙ্গে আসবে MOTOROLA MOTO ONE VISION
HIGHLIGHTS

পাঞ্চ হোল ক্যামেরার সঙ্গে Moto One Vision আসবে

Exynos 9609 চিপসেট যুক্ত ফোন হবে

এই ফোনে 15W TurboPower চার্জিংয়ের সাপোর্ট থাকবে

মোটোরোলার লেটেস্ট স্মার্টফোন Moto One Vision লঞ্চ হয়েছে। কোম্পানি এটি ব্রাজিলে লঞ্চ করেছে। মোটোরলা এটি ইউরোপে 229 ইউরোতে লঞ্চ করেছে মানে এর দাম প্রায় 23,500 টাকা রাখা হয়েছে। আর এই ফোনটির স্পেশালিটি এই যে এই ফোনের পাঞ্চ হোল ক্যামেরা।

আর এবার যদি আমরা এই ফোনের স্পেক্সের বিষয়ে বলি তবে Exynos 9609 চিপসেট দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনটি একটি ভেরিয়েন্টয়ে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে আপনারা 21:9 অ্যাস্পেক্ট রেশিও পাবেন। আর আমরা যদি Moto One Vision ক্যামেরার কথা যদি বলি তবে এই ফোনে আপনারা 48MP র প্রাইমারি ক্যামেরা পাবেন আর এর অ্যাপার্চার f/1.7। আর এর সঙ্গে এই ফোনটি প্রথম মোটোরোলা ফোন হিসাবে এসেছে যা 48MP র ক্যামেরা যুক্ত।

আর এছাড়া এই ফোনে 5 মেগাপিক্সালের সেকেন্ডারি সেন্সার আছে যা OIS সাপোর্ট করে। আর এই ডিভাইসে নাইট ভিসান মোড আছে। আর এই ফোনে আপনারা সেলফি নেওয়ার জন্য পাঞ্চ হোল ক্যামেরাতে 25MP র ক্যামেরা পাবেন। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই যুক্ত আর এটি 3,500mAh য়ের ব্যাটারি যুক্ত যা 15W TurboPower চার্জিংয়ের সাপোর্ট করে।

ফোনটির স্টোরেজের বিষয়ে যদি বলি তবে এই ফোনে একটি স্টোরেজ ভেরিয়েন্ট আছে যা 4GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের। আর এই ফোনটিতে আপনারা একটি 6.3 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এটি LCD প্যানেল আর HD+ রেজিলিউশান যুক্ত। আর এই ফোনের অ্যাস্পেকট রেশিওকে মোটোরোলা সিনেমার ভিশান নাম দিয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo