Motorola ভারতে আনছে Moto G13, কোন ফিচার নিয়ে কবে আসছে এই ফোন দেখুন

Motorola ভারতে আনছে Moto G13, কোন ফিচার নিয়ে কবে আসছে এই ফোন দেখুন
HIGHLIGHTS

BIS সার্টিফিকেশন পেয়ে গেছে Moto G13

এটি একটি বাজেট ফ্রেন্ডলি ফোন হতে চলেছে এবং শীঘ্রই ভারতে আসবে বলে জানা গিয়েছে

AMOLED ডিসপ্লে থাকবে এই ফোনে এমনটাই জানা গিয়েছে

Moto G13 ফোনটি ইতিমধ্যেই একাধিক সার্টিফিকেশন পেয়ে গিয়েছে। এবং এটাকে এখন Bureau of Indian Standards বা BIS এর ওয়েবসাইটে দেখা যাচ্ছে। আর সেটা দেখেই মনে করা হচ্ছে যে এই ফোনটি খুব শীঘ্রই হয়তো ভারতে লঞ্চ করতে চলেছে। ইতিমধ্যেই এই ফোনটি Federal Communications Commission বা FCC এর সার্টিফিকেট পেয়ে গিয়েছে এবং তাদের ওয়েবসাইটেও দেখা যাচ্ছে। পাশাপাশি এটিকে NBTC এর সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে।

যদিও সেই লিস্টিং থেকে এই ফোনের সম্পর্কে বেশি কিছু জানা যায়নি। কিন্তু কিছু তথ্য তো অবশ্যই মিলেছে এই ফোন সংক্রান্ত। FCC লিস্টিং থেকে জানা গিয়েছে এই ফোনে 5000mAh ব্যাটারি থাকবে যেখানে 20 W ফাস্ট চার্জিং এর সুবিধা মিলবে। এছাড়া এই ফোনের ডিজাইনে পাঞ্চ হোল কাট আউট থাকতে পারে যেমনটা আজকাল অধিকাংশ ফোনের ক্ষেত্রে দেখা যাচ্ছে। এছাড়া এই ফোনে ডুয়াল ক্যামেরা থাকতে পারে, এমনটাই ফাঁস হওয়া তথ্য অনুযায়ী জানা গিয়েছে।

Moto G13

এই ফোনে AMOLED ডিসপ্লে থাকলেও থাকতে পারে যেখানে 90 Hz রিফ্রেশ রেট মিলবে। এছাড়া MediaTek Helio G99 প্রসেসর থাকবে অথবা Qualcomm Snapdragon 732G প্রসেসর। এই ফোন অ্যান্ড্রয়েড 13 সাহায্যে পরিচালিত হতে পারে। এই ফোনের বেস ভ্যারিয়েন্টটিতে 64 GB ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। ভারতে যখন এই ফোন আসবে তখন তার দাম 15,000টাকার মধ্যে রাখা হবে বলে জানা গিয়েছে।

তবে এই ফোন কবে দেশে লঞ্চ করবে সেটা এখনও জানা যায়নি। কিন্তু হ্যাঁ, এটুকু বোঝা যাচ্ছে যে চলতি বছরে হয়তো আর এই ফোন আসবে না। এলে 2023 সালের শুরুর দিকেই হয়তো লঞ্চ করবে। Motorola-র তরফে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। 

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo