মোটোরোলা E6 প্লাসের ছবি অনলাইনে দেখা গেছে

মোটোরোলা E6 প্লাসের ছবি অনলাইনে দেখা গেছে
HIGHLIGHTS

মোটোরোলা E6 প্লাস ফোনটি অ্যান্ড্রয়েড পাই আউট অফ দ্যা বক্সে আসবে বলে মনে করা হচ্ছে

এই ফোনে নচ থাকতে পারে

ফোনের ছবিতে ফোনের ভার্টিকাল ডুয়াল ক্যামেরা দেখা গেছে

অনলাইনে মোটোরোলার ফোন Moto E6 প্লাসের ছবি দেখা গেছে। এই ফোনটি মোটো E6 য়ের পরের জেনারেশানের ফোন হিসাবে আসবে। আর লিক ইমেজ অপ্নুসারে এই মোটো E6 প্লাস ফোনটি অ্যান্ড্রয়েড পাই আউট অফ দ্যা বক্স আসবে। আর এই ফোনে একটি ছোট নচ থাকতে পারে। আর ইমেজে এও দেখা গেছে যে ফোনে অল্প বেজেল আর থিন চিক থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনের ভলিউম রকার আর পাওয়ার বটন ফোনের ডান দিকে দেখা গেছে। ফোনের ব্যাক সাইড গ্লসি ফিনিসের আর এই ফোনে ডুয়াল ক্যামেরা দেখা গেছে যে OnePlus 7 য়ের মতন দেখতে লেগেছে। আর এর সঙ্গে এই ফোনের ব্যাকে মোটো লোগোও আছে। এই ফোনের স্পেক্সের বিষয়ে এই জানা গেছে তবে এর সঙ্গে এও শোনা যাচ্ছে যে ফোনটি হেলিও P22 SoC আর 2GB র‍্যামের সঙ্গে আসতে পারে।

সম্প্রতি ঘোষনা করা Moto E6 ফোনে একটি 5.5 ইঞ্চির HD+ IPS LCD ডিসপ্লে আর 18:9 অ্যাস্পেক্ট রেশিও আছে যা 1440×720 পিক্সাল রেজিলিউশানের। আর এই ফোনের সেলফি ক্যামেরা ফোনের বাঁ দিকে আছে। এই ফোনে LED ফ্ল্যাশও আছে। ফোনটির ব্যাক প্যানেল P2i ন্যানো কোটিং যুক্ত যা এই ফোনকে জল আর ঘামের হাত থেকে বাঁচায়।

আর এর সঙ্গে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 435 চিপ এট আছে যা 2GB র‍্যাম আর 16GB স্টোরেজের। এই স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে একটি 3000mAh য়ের ব্যাটারি আছে। ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই যুক্ত।

সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo