নতুন স্ন্যাপড্রাগন 870 প্রসেসরের সাথে Motorola Edge S স্মার্টফোন 26 জানুয়ারি হবে লঞ্চ

নতুন স্ন্যাপড্রাগন 870 প্রসেসরের সাথে Motorola Edge S স্মার্টফোন 26 জানুয়ারি হবে লঞ্চ
HIGHLIGHTS

নতুন Motorola Edge S স্মার্টফোন 26 জানুয়ারি লঞ্চ করা হবে

Motorola Edge S-এ কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন 870 প্রসেসর থাকবে

মটোরোলা ছাড়াও iQOO, Oppo এবং Xiaomi-ও নতুন স্ন্যাপড্রাগন 870 প্রসেসরের সাথে নতুন ফোন আনতে চলেছে

Motorola মঙ্গলবার ঘোষণা করেছে যে সংস্থার নতুন Edge S স্মার্টফোন 26 জানুয়ারি লঞ্চ করা হবে। Motorola Edge S-এ কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন 870 প্রসেসর থাকবে। নতুন স্ন্যাপড্রাগন 870 প্রসেসর গত বছর বাজারে আসা স্নাপড্রাগন 865 প্রসেসরের আপগ্রেড।

Motorola Edge S স্মার্টফোন সম্পর্কে এখনও পর্যন্ত অনেক তথ্য ফাঁস হয়েছে। ফোনে 6.7 ইঞ্চি Full HD+ ডিসপ্লে হওয়ার কথা সামনে এসছে। ডিসপ্লের রিফ্রেশ রেট 105Hz হতে পারে। ফোনের রিয়ারে 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দেওয়া যেতে পারে।

Motorola Edge S ফোনে থাকবে কোয়াড-ক্যামেরা সেটআপ

মটোরোলা-র এই আপকমিং ফোনের কিছু ছবিও লীক হয়েছে। Motorola Edge S ফোনের পিছনে কোয়াড-ক্যামেরা সেটআপ থাকতে পারে। ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। 8 জিবি র‌্যাম এবং 128 জিবি ইনবিল্ট স্টোরেজ এবং 12 জিবি র‌্যাম এবং 256 জিবি ইনবিল্ট স্টোরেজ ভ্যারিয়্যান্ট সাথে হ্যান্ডসেটটি বাজারে আসার খবর রয়েছে।

Moto Edge S এর একটি ভ্যারিয়্যান্ট হতে পারে Motorola Nio

এর আগে কোডনেম Motorola Nio-র একটি হ্যান্ডসেট সম্পর্কে খবর ছিল যে এটি সংস্থার পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন হতে চলেছে। মোটোরোলা নিওকে Moto Edge S এর একটি ভ্যারিয়্যান্ট হতে পারে। এই স্মার্টফোন FCC এবং 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে। সার্টিফিকেশন থেকে জানা গিয়েছে যে Nio একটি 5G ফোন হবে এবং ফোনের সাথে 20W এর ফাস্ট চার্জর পাওয়া যাবে। হ্যান্ডসেটটি গীকবেঞ্চ বেঞ্চমার্কিং ওয়েবসাইটেও দেখা গিয়েছিল। গীকবেঞ্চ লিস্টিং থেকে জানা যায় যে Motorola Nio-তে 8 জিবি র‌্যাম থাকবে। এই ফোন সিঙ্গেল-কোর টেস্টে 958 এবং মাল্টি-কোর টেস্টে 2,969 স্কোর করেছিল।

আগামী দিনগুলিতে Edge S এর সম্পর্কে আরও জানা যেতে পারে। মটোরোলা ছাড়াও iQOO, Oppo এবং Xiaomi-ও নতুন স্ন্যাপড্রাগন 870 প্রসেসরের সাথে নতুন ফোন আনার বিষয়টি নিশ্চিত করেছে।

Digit.in
Logo
Digit.in
Logo