Moto Z3 Play’র ডিজাইন আর স্পেসিফিকেশানের বিষয়ে নতুন কিছু খবর জানা গেছে

Moto Z3 Play’র ডিজাইন আর স্পেসিফিকেশানের বিষয়ে নতুন কিছু খবর জানা গেছে
HIGHLIGHTS

ছবি দেখে এটা জানা গেছে যে এই ডিভাইসের সামনে আর পেছনে সেকেন্ড জেনারেশানের মতন মোটো মোড কানেক্টার্স থাকবে

Moto Z3Play স্মার্টফোনটির বিষয়ে একটি নতুন লিক সামনে এসেছে এই লিক অনুসারে এই ডিভাইসের ডিজাইন আর স্পেসিফিকেশান জানা গেছে। বিখ্যাত টিপস্টার Evan Blass টুইট য়ের মাধ্যমে জানিয়েছেন যে Moto Z3 Play প্রিমিয়াম গ্লাস ডিজাইনের সঙ্গে আর স্লিম প্রোফাইলের সঙ্গে লঞ্চ করা হবে। আর এছাড়া ছবি থেকে এও জানা গেছে যে এই ডিভাইসটি ফার্স্ট আর সেকেন্ড জেনারেশানের মতন মোটো মোড কানেক্টার্সের সঙ্গে থাকবে। আর এর মানে এই যে মোটো মোডস থার্ড জেনারেশানের Moto Z স্মার্টফোনের সঙ্গে কম্প্যাটিবেল হবে।

এর আগের ডিভাইসের তুলনায় Moto Z3 Play সম্পূর্ণ ভাবে নতুন ডিজাইন যুক্ত হবে। আর এই ডিভাইসের মেটালিক মিড ফ্রেমের সঙ্গে গ্লাস ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এই ডিভাইসের ব্যাকে এর ফলে আরও প্রিমিয়াম লাগছে। ডিভাইসের সাইড-মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে আর এটি সোনির আগের ফ্ল্যাগশিপ স্মার্টফোনে দেখা গেছিল/ আর সব মিলিয়ে এই স্মার্টফোনটি বেস ক্লিন দেখতে আর এখন লঞ্চ হওয়া Moto G6 সিরিজের সঙ্গে মিলে যায়। আর এই Moto Z সিরিজের প্ত্যহ্ম স্মার্টফোন হবে যা 18:9 অ্যাস্পেক্ট রেশুও যুক্ত ডিসপ্লের সঙ্গে আসবে।

‘মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

স্পেসিফিকেশান

এই স্মার্টফোনে 6.1 ইঞ্চির IPS LCD ডিসপ্লে থাকবে আর যা FHD+ 2160×1080 পিক্সাল রেজিলিউশান যুক্ত। আর এর চার দিকে রাউন্ডেড কর্নার্স ডিজাইন দেওয়া হবে আর এছাড়া এই স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 অক্টা কোর চিপসেট থাকবে। আর এই ডিভাইসের 4GB LPDDR4 র‍্যাম থাকবে আর স্টোরেজের জন্য এতে 32GB বা 64GB’র অপশান থাকবে। আর স্টোরেজ বাড়ানোর জন্য এতে এসডি কার্ড স্লট দেওয়া হয়েছে। আর এই ডিভাইসের হাইব্রিড সিম স্লট থাকবে আর এতে ইউজার্সরা একটি সিম কার্ড আর একটি মাইক্র এসডি কার্ডের অপশান পাবেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই স্মার্টফোনটিতে 12MP’র আর 8MP’র ডুয়াল প্রাইমারি ক্যামেরা সেটআপ দেওয়া হবে আর সেলফি নেওয়ার জন্য এই ডিভাইসে 5MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকবে আর যা ফেস আনলক ফিচার যুক্ত হবে আর এটি টার্বো চার্জিং যুক্ত হবে। আর এর সঙ্গে এতে ডাটা ট্রান্সফারের জন্য USB টাইপ C পোর্ট থাকবে। আর বাকি প্রিমিয়াম স্মার্টফোনের মতন এতেও 3.5mmহেডফোন জ্যাক থাকবেনা।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo