Moto Z3 স্মার্টফটি স্ন্যাপড্র্যগন 835 য়ের সঙ্গে লঞ্চ হয়ে গেল

Moto Z3 স্মার্টফটি স্ন্যাপড্র্যগন 835 য়ের সঙ্গে লঞ্চ হয়ে গেল
HIGHLIGHTS

Moto Z3 স্মার্টফোনটি গত বছরের ফ্ল্যাগশিও প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছে, তবে কোম্পানির তরফে বলা হয়েছে যে 2019 সালের প্রথমে লঞ্চ হবে 5G Moto Mod য়ের মাধ্যমে 5G-Ready ডিভাইস খুব তাড়াতাড়ি আসবে

Motorola তাদের Moto Z3 স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে, তবে শিকাগোতে হওয়া লঞ্চ ইভেন্টে Moto One আর Moto One Power ডিভাইসের বিষয়ে কিছু বলা হয়নি। আর এছাড়া এও বলে রাখি যে কোম্পানির তরফে তাদের নতুন ডিভাইস মানে Moto Z3 একটি পুরনো চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে মানে স্ন্যাপড্র্যাগন 845 আর সেখানে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগবন 835 দেওয়া হয়েছে।

তবে Moto Z3 স্মার্টফোনটিতে আপনারা একটি ইউনিক ফিচার পাবেন, আর তারা এও বলেছে যে এতে 2019 সালের প্রথমে 5G Moto Mod সাপোর্ট করবে। কোম্পানির এই মোড লঞ্চ করার বিষয়টি নিশ্চিত করে দিয়েছে। কোম্পানির তরফে বলা হয়েছে যে এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন X50 মোডেমের সঙ্গে লঞ্চ করা হবে।

এই ডিভাইসের স্পেক্সের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই ডিভাইসে আপনারা একটি 6ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পাবেন আর এছাড়া এই ফোনে স্ন্যাপড্র্যাগন 835 চিপসেট দেওয়া হয়েছে আর এই ডিভাইসে কোম্পানি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ দিয়েছে আর এই ফোনে 12মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে আর ফ্রন্টে 8 মেগাপিক্সালের ক্যামেরা আছে। আর এছাড়া এই ফোনে কোন নচ দেখা যায়নি।

এই ডিভাইসের দাম ইত্যাদির বিষয়ে যদি বলতে হয় তবে প্রথমেই বলে রাখি যে এই ডিভাইসটি 480US ডলার মানে প্রায় 32,954 টাকা দামে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া US তে 16 আগস্ট এটি কিনতে পাওয়া যাবে। আর এটি ভারতে লঞ্চ হবে কিনা সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo