Moto Z2 Play স্মার্টফোনটি 3000mAh ব্যাটারি যুক্ত হবে, ফিরে আসবে মোটো মোডস ফিচার

Moto Z2 Play স্মার্টফোনটি 3000mAh ব্যাটারি যুক্ত হবে, ফিরে আসবে মোটো মোডস ফিচার
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে লঞ্চ হবে

Moto Z2 Play স্মার্টফোনটির বিষয়ে বিগত বেশ কিছু সময় ধরে একের প্র এক বহু লিক সামনে এসেছে। এবার একটি নতুন লিক অনুসারে এই স্মার্টফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে লঞ্চ হবে। এই স্মার্টফোনটি সিলভার, গোল্ড আর ডিপ গ্রে কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে।

এছাড়া লিকে বলা হয়েছে যে এই স্মার্টফোনটিতে মোটো মোডস ফিরে আসবে। এই হ্যান্ডসেটটিতে w/ Sound, Power, Hasselblad camera আর Projector Moto Mods ফিরে আসবে। এছাড়া এই ডিভাইসের ব্যাটারি 3000mAh এর হবে।

গত মাসে Moto Z2 Play এর প্রেস রেন্ডার লিক হয়েছিল, যা থেকে জানা গেছে যে এর ডিজাইন এর ওল্ড ভেরিয়েন্টের মতনই হবে। আসা করা হচ্ছে যে এটি 8 জুন নিয়ে আসা হবে। এই স্মার্টফোনটিতে 5.5-ইঞ্চির ডিসপ্লে থাকবে।

এই ডিসপ্লের রেজিলিউশন 1920×1080 পিক্সাল হবে। এর সঙ্গে এই ডিভাইসটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 626  প্রসেসার থাকবে। এর সঙ্গে এটিতে 4GB র‍্যাম আর 64GB’র ইন্টারনাল স্টোরেজও থাকতে পারে।

যদি Moto Z2 Play এর ক্যামেরা সেটআপের দিকে একবার দেখা যায় তবে, এতে 12 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা f/1.7  অ্যাপার্চার যুক্ত হবে। এটি ডুয়াল-পিক্সাল অটোফোকাস যুক্ত হবে। এর ফ্রন্ট ক্যামেরাটি 5 মেগাপিক্সালের হবে।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo