6GB আর শ্যাটারপ্রুফ ডিসপ্লে যুক্ত Moto Z2 Force আউট অফ স্টক হয়ে গেছে

6GB আর শ্যাটারপ্রুফ ডিসপ্লে যুক্ত Moto Z2 Force আউট অফ স্টক হয়ে গেছে
HIGHLIGHTS

এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 প্রসেসার আছে যার কল্ক স্পিড 2.35GHz

Moto Z2 Force এই প্রথম ভারতে নিয়ে আসা হয়েছিল। এটি অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাচ্ছিল। আর এই ফোনটি এখন ফ্লিপকার্টে আউট অফ স্টক হয়ে গেছে। এখন এই ফোনটি ফ্লিপকার্টের প্রোডাক্ট পেজে কিনতে পাওয়া যাচ্ছে না। এই ফোনটির ভারতে দাম  34,998 টাকা রাখা হয়েছে। আর এই ফোনটি আজকে আরও একবার কিনতে পাওয়া যাবে। আজকের কিছু সেরা ফ্লিপকার্ট ফোন

এই ফোনটি বানানোর জন্য 7000 সিরিজের অ্যালুমেনিয়াম দিয়ে বানানো হয়েছে। আর এর সঙ্গে এই ফোনটির ডিসপ্লের জনয় ‘শ্যাটারশিল্ড’ প্রযুক্তির ব্যবহার করা হয়েছে। এই ফোনটির রেয়ারে 16 পিন্স আছে, যার মাধ্যমে মোটো মোড এটি দিয়ে কানেক্ট করা যায়।

Moto Z2 Force ফোনটির স্পেক্স কেমন তা একবার দেখাক দেওয়া যাক। এতে স্ন্যাপড্র্যাগন 835 প্রসেসার দেওয়া হয়েছে যার কল্ক স্পিড 2.35GHz। এই ফোনটিতে 5.5-ইঞ্চির QHD POLED শাটারশিল্ড ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লের রেজিলিউশান 1440×2560 পিক্সাল। এই মোটো ফোনটিতে 6GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 2TB অব্দি বাড়ানো যায়।

এই ফোনটিতে 12MP IMX 386 f/2.0 অ্যাপার্চারের ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে। একটি কালার আর অন্যটি মোনোক্রোম সেন্সার। এর প্রধান ক্যামেরাটি PDAF, LDAF যুক্ত। এটি 4K ভিডিও 30fps এ নিতে পারবে। এই ফোনটির সামনের দিকে 5MP 85-ডিগ্রির ওয়াইড অ্যাঙ্গেল লেন্স f/2.2 অ্যাপার্চারের সঙ্গে আছে।

এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিওতে কাজ করে আর এতে 2730mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটিতে একটি ফ্রন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও দেওয়া হয়েছে। এই ফোনটিতে কানেক্টিভিটির জন্য এতে 4G ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই 802.11ac, NFC, LTE, GPS/A-GPS, ব্লুটুথ 4.2, আর একটি USB টাইপ-C পোর্ট দেওয়া হয়েছে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo