Moto One Power স্মার্টফোনটির লিক ইমেজ দেখা গেল, নচ ডিজাইন যুক্ত ডিসপ্লে

Moto One Power স্মার্টফোনটির লিক ইমেজ দেখা গেল, নচ ডিজাইন যুক্ত ডিসপ্লে
HIGHLIGHTS

Motorola Moto One Power কোম্পানির তরফে প্রথম ফোন হতে পারে যা নচ ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হবে

Motorola Moto One Power  Smartphone to launch with a Notch Display: Motorola খুব তাড়াতাড়ি নতুন অ্যান্ড্রয়েড বন স্মার্টফনা লঞ্চ করতে চলেছে, আর এই ডিভাইসটি মোটোর বন পাওয়ার নামে লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসটির বিষয়ে সম্প্রতি ইন্টারনেটে এর কিছু স্পেক্স দেখা গেছে। আর এবার এই স্মার্টফোনটির হ্যান্ডস-অন ইমেজও দেখা গেছে, এর মাধ্যমে এও জানা গেছে যে এই ডিভাইসে একটি নচ ডিজাইন ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ইমেজ থেকে স্মার্টফোনের ডিজাইন আর ফিচার্সয়ের বিষয়েও জানা গেছে।

কোম্পানি এখনও পর্যন্ত তাদের কোন স্মার্টফোনে নচ ডিজাইন রাখেনি, কিন্তু এবার মনে হচ্ছে যে এই ডিভাইসে কোম্পানি এই ডিজাইন রাখবে, আর এটি কোম্পানির প্রথম নচ ডিজাইন যুক্ত ফোন হবে। একটি লিক ইমেজ থেকে এর বিষয়ে  জানা গেছে। এটি Techinfobit য়ের মাধ্যমে আমাদের সামনে এসেছে। আর এর মাধ্যমে এও সামনে এসেছে যে এটি একটি নচ ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হবে। আর এখানে এর ছবি দেখতে পাবেন।

এর স্পেক্সকে নিয়ে খবর Techienize য়ের মাধ্যমে সামনে এসেছে। আর এটি একটি স্প্যানিশ লিস্টিং, এখান থেকেই খবর জানা গেছে। আর এর স্পেক্স লিক হয়েছে, আর এছাড়া একে নিয়ে এক্রতি ইমেজ সামনে এসেছে। এটি একটি মাত্র নচের বিষয়ে সব কিছু সঠিক বলে প্রমানিত হয়না। তবে এর মাধ্যমে এই স্মার্টফোনের ডিজাইনের বিষয়ে অনেক কিছু জানা গেছে। আর এই লিক থেকে জানা গেছে যে এটি 6.2ইঞ্চির একটি বড় ডিসপ্লে যুক্ত হবে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9 য়ের হবে। আর এই ফোনের ব্যাকে একটি ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেটআপ দেখা থাকবে, আর এখানে আপনারা অ্যান্ড্রয়েড বনয়ের ব্র্যান্ডিংও দেখতে পাবেন।

আমরা যদি ফোনটির অন্য স্পেক্স আর ফিচার্স দেখি তবে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 636 চিপসেটে সঙ্গে লঞ্চ করা হবে, আর এছাড়া এতে একটি 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। এই ফোনে একটি মিড-রেন স্মার্টফোন হিসাবে আসবে। আর এছাড়া এতে 6.2ইঞ্চির একটি FHD+ 1080×2280 পিক্সাল রেজিলিউশানের 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে থাকবে আর এই ফোনে একটি 3,780mAhয়ের ব্যাটারি থাকবে। আর এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreoতে কাজ করবে।

আমরা আপনাদের বলেছি যে এই লিক থেকে এটা জানা গেছে যে এই ডিভাইসে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর এই ডিভাইসে একটি 12মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর একটি 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটিতে একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo