ট্রিপেল ক্যামেরা আর শক্তিশালী ব্যাটারির সঙ্গে লঞ্চ হল MOTO G8

ট্রিপেল ক্যামেরা আর শক্তিশালী ব্যাটারির সঙ্গে লঞ্চ হল MOTO G8
HIGHLIGHTS

ফোনটির দাম প্রায় 21,000 টাকা

Moto G8 সিরিজের নতুন ফোন

মোটোরোলা তাদের  Moto G8 স্মার্টফোন লঞ্চ করেছে আর এটি কোম্পানির  Moto G8 সিরিজের অংশ। এই সিরিজে  Moto G8 Plus, Moto G8 Power, আর Moto G8 প্লে ফোন আছে।  Moto G8 কোম্পানির গত বারের মিড রেঞ্জ ফোনের মতন ডিজাইন করা হয়েছে। আর এই ডিভাইসে কিছু আপগ্রেড ও আছে। Moto G7 ফোনে আপনারা ভার্সেটাইল ক্যামেরা হার্ডওয়্যার, 25 শতাংশ বড় ব্যাটারি আর আপগ্রেটেড স্ন্যাপড্র্যাগন 665 প্রসেসার পাবেন।

Moto G8 য়ের দাম

Moto G8 ফোনে কোম্পানির অফিসিয়াল ব্রাজিলের ওয়েবসাইটে লিস্টেড করা হয়েছে আর এখানে এর দাম BLR 1,299 (প্রায় 21,000 টাকা) বলা হয়েছে। আর এই ফোনটি পার্ল হোয়াইট আর নিয়ন ব্লু কালারে পাওয়া যাবে। মোটোরোলার নতুন অফিসিয়াল ব্লগ পোস্টে বলা হয়েছে যে Moto G8 ফোনটি অন্য বাজারে মানে এশিয়া, অস্ট্রেলিয়ান, ইউরোপ আর ল্যাটিন অ্যামেরিকাতে আসবে আর এই ফোনটি ভারতে লঞ্চ বিষয়ে কিছু জানা জায়নি।

 Moto G8 য়ের স্পেসিফিকেশান

Moto G8 ফোনটি একটি ডুয়াল সিম ফোন আর এটি অ্যান্ড্রয়েড 10 য়ে কজা করে। আর এই ফোনে আছে 6.4 ইঞ্চির HD+ ডিসপ্লে আর এই ফোনের রেজিলিউশান 720×1560 পিক্সাল। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ফোনে আপনারা পাঞ্চ হোল ডিসপ্লে পাবেন আর ডিসপ্লের ওপরে বাঁদিকে কাটআউট দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 SoC আছে। আর এই ফোনে আপনারা 4GB র‍্যাম পাবেন।

Moto G8 ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা আছে এর এটি লেজার অটোফোকাস মডিউলারের সঙ্গে এসেছে। আর ফোনে 16 মেগাপিক্সালের মেন ক্যামেরার সযঙ্গে এসেছে যার অ্যাপার্চার f/1,.7 আর এই ফোনে এর সঙ্গে আছে 8MP র একটি ক্যামেরা যা f/2.2 অ্যাপার্চার দিচ্ছে। আর এই ফোনে আছে 2MP র ম্যাক্রো লেন্স আর F/2.2র অ্যাপার্চার। আর এই ফোনে আছে ফ্রন্টে 8MP র ক্যামেরা।

স্টোরেজের ক্ষেত্রে আপনারা এই ফোনে 64GB র স্টোরেজ পাবেন আর মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে আপনারা এই স্টোরেজ এক্সপেন্ড করতে পারবেন। এই ফোনে আছে 4000mAh য়ের ব্যাটারি আর সঙ্গে 10W য়ের ফাস্ট চার্জ সাপোর্ট করে।

Digit.in
Logo
Digit.in
Logo