Moto G72 শীঘ্রই লঞ্চ হবে ভারতে, প্রকাশ্যে এল ফিচার, থাকবে 108MP দুর্ধর্ষ ক্যামেরা

Moto G72 শীঘ্রই লঞ্চ হবে ভারতে, প্রকাশ্যে এল ফিচার, থাকবে 108MP দুর্ধর্ষ ক্যামেরা
HIGHLIGHTS

ভারতে পুজোর মধ্যেই লঞ্চ করতে চলেছে Moto G72

এই ফোনে থাকবে 108 মেগাপিক্সেলের একটি দারুন রিয়ার ক্যামেরা

সঙ্গে থাকবে MediaTek Helio G99 প্রসেসর এবং POLED ডিসপ্লে

Motorola তাদের নতুন ফোন আনতে চলেছে শীঘ্রই। গত কয়েক মাস ধরে যেন ফোন লঞ্চ করার হিড়িক পড়েছে। সেটা এখনও থামার নাম নেই। Motorola এর তরফে জানানো হয়েছে যে শীঘ্রই তারা Moto G72 ফোনটি লঞ্চ করতে চলেছে, যদিও বহুদিন ধরেই এই ফোনটি নিয়ে নানান জল্পনা চলছিল। অবশেষে কোম্পানির তরফে জানানো হল যে আগামী মাসের 3 তারিখ এই ফোনটি লঞ্চ হবে।

লঞ্চ হওয়ার পর থেকে এই ফোনটি পাওয়া যাবে বিখ্যাত E-commerce সাইট, Flipkart এ। আর ফ্লিপকার্ট তাদের ওয়েবসাইটে এই ফোনের লঞ্চ দিন এবং বেশ কিছু ফিচার জানিয়ে একটি মাইক্রোসাইট প্রকাশ করেছে।

জানেন এই ফোনে কী কী ফিচার থাকতে চলেছে? 

1 বিলিয়ন রঙ থাকতে চলেছে ডিসপ্লেতে। পাঞ্চ হোল কাট আউট থাকবে এই ফোনে যেখানে 120 Hz রিফ্রেশ রেট থাকবে ডিসপ্লেতে। এখানে একটি Full HD+ ডিসপ্লে পাওয়া যাবে। DCI P3 কালার গ্যামুট সাপোর্ট থাকবে HDR 10 এর সঙ্গে, এছাড়া আছে 576 HZ টাচ স্যাম্পলিং রেট। 1300নিটসের সর্বোচ্চ ব্রাইটনেস পাওয়া যাবে এই ফোনের ডিসপ্লেতে।

Moto G72

জানা গিয়েছে এই ফোনটি মিড রেঞ্জে লঞ্চ হবে এবং থাকবে দুটি রঙের অপশন, ধূসর এবং নীল। এছাড়া এই ফোনে সুরক্ষার জন্য থাকবে বায়োমেট্রিক অথেনটিকেশন সহ ইন বিল্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। গ্রাহকরা ফেস আনলক ফিচার পাবেন এই ফোনে। এছাড়া IP 52 সার্টিফিকেশন রয়েছে যার অর্থ এই ফোন ধুলো এবং জল থেকে সুরক্ষিত থাকবে।

তবে এই ফোনের মূল আকর্ষণ হল এর 108 মেগাপিক্সেলের দারুন রিয়ার ক্যামেরা সঙ্গে আরও দুটো ক্যামেরা থাকবে এই হবে। অ্যান্ড্রয়েড 12 এর সাহায্যে এই ফোনটি পরিচালিত হবে। MediaTek Helio G99 প্রসেসর থাকবে এই ফোনে। 6nm Octa Core প্রসেসর ব্যবহৃত হয়েছে এই ফোনে। 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। সঙ্গে আছে 33W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি। কোম্পানির তরফে এই ফোনে ডুয়াল স্টিরিও স্পিকার দেওয়া হয়েছে যেখানে Dolby Atmos এর সাপোর্ট মিলবে। Lenovo ThinkSheild থাকছে গ্রাহকদের সুবিধার জন্য।

Digit.in
Logo
Digit.in
Logo