Moto G7 Power য়ের পরে ভারতে Motorola Moto G7 লঞ্চ হতে পারে

Moto G7 Power য়ের পরে ভারতে Motorola Moto G7 লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

কিছু দিন আগেই মোটোরোলা ভারতে Moto G7 Power মোবাইল ফোনটি লঞ্চ করেছিল, আর এবার জানা গেছে যে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 632 র সঙ্গে কোম্পানি তাদের Motorola Moto G7 মোবাইল ফোনটি লঞ্চ করতে পারে

সম্প্রতি মোটোরোলা তাদের Moto G7 লাইনআপ ব্রাজিলে লঞ্চ করেছিল। আর Moto G7 Power ফোনটি ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে। আর এবার টিজার আশা শুরু হয়েছে যে ভারতে খুব তাড়াতাড়ি Moto G7 মোবাইল ফোনটি লঞ্চ করা হতে পারে। Motorola তাদের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে টিজ করেছে যে ভারতে খুব তাড়াতাড়ি Moto G7 আসবে। তবে কোম্পানি এর কোন লঞ্চ ডেট এখনও দেয়নি।

আমরা যদি ব্রাজিলের বিষয়ে বলি তবে Moto G7 ফোনটির প্রাথমিক দাম এখানে 299 ডলার আর যা প্রায় 21,300 টাকার কাছাকাছি। তবে যারা জানেন না তাদের বলে রাখি যে Moto G7 সিরিজের ফোনের মধ্যে Moto G7 Power, Moto G7 Plus, Moto G7  আর Moto G7 Play আছে। Motorola Moto G7 Power ফোনটি ভারতে 13,999 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এবার জানা গেছে যে ভারতে Moto G 7 ফোনটিও লঞ্চ করা হবে।

Moto G7 মোবাইল ফোনের স্পেসিফিকেশান আর ফিচার্স

Moto G7 ফোনটি 6.24 ইঞ্চির FHD+ স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 632 চিপসেট আছে। আর এটি মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে একটি 300mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

আমরা এই ফোনের ক্যামেরার বিষয়ে যদি বলি ত্যবে এই ফোনে আপনারা একটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ পাবেন যেখানে 12+5MP ক্যামেরা আছে। আর এর সঙ্গে এই ফোনে একটি 8MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo