32% ডিসকাউন্ট সহ পাওয়া যাচ্ছে Moto G62 ফোন, কোথায় পাবেন এই অফার জেনে নিন

32% ডিসকাউন্ট সহ পাওয়া যাচ্ছে Moto G62 ফোন, কোথায় পাবেন এই অফার জেনে নিন
HIGHLIGHTS

Moto G62 5G ফোন JioMart এর ওয়েবসাইটে 16,999 টাকায় পাওয়া যাচ্ছে, তবে ফোনেরর আসল দাম 24,999 টাকা

ICICI ক্রেডিট এবং ক্রেডিট কার্ড ইএমআই দিয়ে পেমেন্ট করে 5% তাত্ক্ষণিক ছাড় পেয়ে যাবেন

এই ফোনটিতে আছে ট্রিপল ক্যামেরা, যার প্রাইমারি সেন্সরটি হচ্ছে 50 মেগাপিক্সেলের

আমরা যদি কম দামে দুর্দান্ত ফিচার সহ একটি ভাল স্মার্টফোন ব্র্যান্ডের কথা বলি, তবে Motorola কোম্পানির নাম অবশ্যই মাথায় আসে। Moto G62 ফোনে একটি দুর্দান্ত অফার দিচ্ছে JioMart, যার পরে এই ফোনটি খুব সস্তা দামে কেনার সুযোগ পাচ্ছেন আপনি। Motorola Moto G62 ফোনটি 32% ডিসকাউন্ট সহ কিনতে পারেন।

Moto G62 5G ফোন JioMart এর ওয়েবসাইটে 16,999 টাকায় পাওয়া যাচ্ছে, তবে ফোনেরর আসল দাম 24,999 টাকা। আপনি যদি ICICI ক্রেডিট এবং ক্রেডিট কার্ড ইএমআই দিয়ে পেমেন্ট করেন তবে আপনি পেয়ে যাবেন 5% তাত্ক্ষণিক ছাড়। এছাড়া Paytm ওয়ালেট ব্যবহার করে 599 টাকার ক্যাশব্যাকও অফার করা হচ্ছে। এছাড়া আপনি 1100 টাকা প্রতি মাসের EMI তে আপনি এটি কিনতে পারবেন।

ICICI ক্রেডিট এবং ক্রেডিট কার্ড ইএমআই পেমেন্টে 5% তাত্ক্ষণিক ছাড় পাওয়া যায়। এছাড়াও, আপনি Paytm ওয়ালেট ব্যবহার করে 599 টাকার ক্যাশব্যাক পেতে পারেন। শুধু তাই নয়, আপনি এটি প্রতি মাসে 1100 টাকার ইএমআইতেও কিনতে পারবেন।

moto g62

Moto G62 5G স্পেসিফিকেশন

এই ফোনটিতে আছে 6.55 ইঞ্চির IPS LCD ডিসপ্লে আছে, এটিতে Full HD+ রেজোলিউশন আছে এবং এই ডিসপ্লেতে আছে 120Hz রিফ্রেশ রেট আছে। সঙ্গে এই ফোনে আছে IP 52 রেটিং আছে যার অর্থ এই ফোনটি ধুলো এবং জল থেকে সুরক্ষিত থাকবে। কিন্তু ফোনটি মোটেই ওয়াটার প্রুফ নয়, তবে ওয়াটার স্প্ল্যাশ প্রুফ। এছাড়া ফোনটিতে আছে Snapdragon 695 প্রসেসর এবং অ্যান্ড্রয়েড 12 আউট অফ দ্যা বক্স অপারেটিং সিস্টেম এর সাহায্যে চলবে এই ফোনটি। মটোরোলার তরফে জানানো হয়েছে যে আগামী তিন বছর বিনামূল্যেই গ্রাহক সিকিউরিটি আপডেট পাবেন এই ফোনে, অর্থাৎ অ্যান্ড্রয়েড 13 সফটওয়্যারের আপডেট পেয়ে যাবেন গ্রাহকরা।

এই ফোনটিতে আছে ট্রিপল ক্যামেরা, যার প্রাইমারি সেন্সরটি হচ্ছে 50 মেগাপিক্সেলের। এছাড়া আছে 8 এবং 2 মেগাপিক্সেলের দুটো ক্যামেরা। অন্যদিকে ভিডিও কল এবং সেলফির জন্য রয়েছে 16 মেগাপিক্সেলের একটি ক্যামেরা।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo