এই মোটো ফোনটির ওপরে অ্যামাজনে ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে

এই মোটো ফোনটির ওপরে অ্যামাজনে ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

SBI ক্রেডিট কার্ডের এই অফারটি Moto G6 য়ের 3GB আর 4GB র‍্যাম ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে

সম্প্রতি মোটোরোলা ভারতে তাদের Moto G6  ফোনটি লঞ্চ করেছিল যার মধ্যে Moto G6 স্মার্টফোন ছি। আর এই স্মার্টফোনটি এবার স্পেশালি অ্যামাজন ইন্ডিয়াতে কিনতে পাওয়া যাচ্ছে আর এই স্মার্টফোনটি যদি SBI য়ের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনা যায় তবে ইউজার্সরা 5% ক্যাশব্যাক পাচ্ছেন।

এপ্রিলে কোম্পানি ব্রাজিলে moto g6 আর Moto G6 Plya আর Motyo G6 Play স্মার্টফোনটি লঞ্চ করেছিল। আর ভারতে Moto G6 Plus স্মার্টফোনটি লঞ্চ করা হয়নি। Moto G6 ফোনে 5.7 ইঞ্চির ফল HD+ ম্যাক্স ভিসান যুক্ত ডিসপ্লে দেওয়া হয়েছে যা একটি নতুন এজ-টু-এজ ডিসপ্লে যুক্ত আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এতে 3D কর্নিং গোরিলা গ্লাস দেওয়া হয়েছে।

Moto g6 ফোনটির একটি ভেরিয়েন্টের দাম 13,999টাকা আর এই ভেরিয়েন্টের র‍্যাম 3Gb আর স্টোরেজ 32GB। আর এই স্মার্টফোনটির 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 15,999টাকা।

আর এছাড়া এই ডিভাইসে 12MP+5MP র ডুয়াল ক্যামেরা আছে যা বেশ কিছু মোডস যুক্ত। এতে পোট্রেড মোড, আর্টিস্টিক ব্ল্যাক অ্যান্ড হোয়াইট মোড হেলিরিয়াস ফিল্টার্স অফার করা হয়েছে। আর এই ডিভাইসের ফ্রন্টে 16MPর ক্যামেরা আছে যা লাইট মোডের আর এটি LED ফ্ল্যাশ যুক্ত। আর এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট আর অ্যান্ড্রয়েড ওরিও আছে।

এই Moto G6 ফোনে 3,000mAh য়ের ব্যাটারি আছে। আর এটি কোম্পানির কথা অনুসারে সিঙ্গেল চার্জে দু’দিন পর্যন্ত কাজ করতে পারে। আর টার্বোচার্জারের বদলে এই ডিভাইসে মিন্টে বেশ কিছু ঘন্টার চার্জ হয়ে যায়। এই ফোনে সিকিউরিটির জন্য ফেস আনলক ফিচার আছে যা ব্যাকে যেতে বা সোয়াইপ লেফট বা রিসেন্ট অ্যাপে যেতে সাহায্য করবে। আর এই ফিচার মোটো অ্যাপে গিয়ে অ্যাক্সেস করা যায়।  

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo