Moto G5 Plus আজ থেকে ফিল্পকার্টে বিক্রির জন্য উপলব্ধ

Moto G5 Plus আজ থেকে ফিল্পকার্টে বিক্রির জন্য উপলব্ধ
HIGHLIGHTS

মোটো জি৫ প্লাস আজ থেকে ফিল্পকার্টে কিনতে পারবেন। এই স্মার্টফোনটি গোল্ড ও গ্রে দুই রঙে পাবেন।

লেনোভো মোটো জানিয়েছে যে, মোটো জি৫ প্লাস আজ থেকে ফিল্পপকার্টে কিনতে পারবেন। ৩জিবি র‍্যামের ১৬জিবি স্টোরেজ ক্যাপাসিটি'র ফোনটি'র দাম ১৪,৯৯৯টাকা এবং ৪জিবি র‍্যাম ৩২ জিবি স্টোরেজ ক্ষমতা সম্পন্ন ফোনটির দাম ১৬,৯৯৯টাকা। ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.14,999 টাকায় Moto G5 Plus (Lunar Grey, 16 GB)

গত মাসের বার্সেলোনা'র মোবাইল কংগ্রেসে প্রথম এই ফোনটির কথা ঘোষনা করা হয়, এবং মোটো জি৫ প্লাস মোটো জি সিরিজের প্রথম স্মার্টফোন যাতে মেটাল ইউনিবডি ডিজাইনের বৈশিষ্ট্য আছে। এই হ্যান্ডসেটটি ৫.২ ইঞ্চির সম্পূর্ণ এইচডি বৈশিষ্ট্য যুক্ত, এবং এতে গোরিলা প্লাস প্রোটেকসনের সঙ্গে কোয়ালকমের শক্তি যুক্ত স্ন্যাপড্র্যাগন ৬৫২ প্রসেসারও আছে। এই স্মার্টফোটি ২৫৬ জিবি এক্সপেন্ডেবল স্টোরেজ ক্ষমতা সম্পন্ন, এতে মেমোরি কার্ডের স্লটও আছে। ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.14,999 টাকায় Moto G5 Plus (Lunar Grey, 16 GB)

আরও দেখুন : ফাস্টট্র্যাকের নতুন স্মার্ট ওইয়ারেবল হল রিফ্লেক্স, এটি অল্পবয়সীদের জনপ্রিয় একটি ব্র্যান্ড

মোটো জি৫ প্লাসের সব থেকে বড় পার্থক্য হল এর রেয়ার ক্যামেরা, কম্পানি দাবি করছে, এই ধরনের ফোনের মধ্যে যা শ্রেষ্ঠতম। এই জি৫ প্লাস ফোনটি ১২এমপি ক্যামেরা সাপোর্ট করে, যা অটোফোকাস যুক্ত ডুয়েল পিক্সেল ক্যামেরা এবং এর অ্যাপারচার এফ/১.৭। এছাড়াও এতে ৫এমপি ওয়াইড অ্যাঙ্গেল সেলফি ক্যামেরাও আছে। মোটো জি৫ প্লাস এ ৩০০০ এমএইচ ব্যাটারি আছে এবং এতে কম্পানির টুর্বোচার্জ আছে। ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.14,999 টাকায় Moto G5 Plus (Lunar Grey, 16 GB)

এই জি৫ প্লাস অ্যানরয়েড ৭.০ নুগা দ্বারা চালিত এবং এটি মোটো অ্যাকশন দ্বারা নির্দিষ্ট হয়। এই স্মার্টফোনটিতে ফ্রন্ট-মিউনিট ফিঙ্গারপ্রিন্ট  সেন্সারের বৈশিষ্ট্যও আছে এবং এটি গুগল অ্যাসিস্টেন্স এর সাহায্য প্রাপ্ত। মোটো জি৫ প্লাসে লঞ্ছের দিন ১০ শতাংশ ছার ছিল এসবিআই কার্ডে এবং যা ফ্লিপকার্টের বাইব্যাক অফার সুনিশ্চিত করেছে। ফ্লিপকার্ট থেকে মোট জি৫ প্লাস ১৬৯৯৯ টাকায় কিনতে পারবেন।

আরও দেখুন : গুগল জিবোর্ড’ কিবোর্ডে আসছে নতুন ফিচার, থাকবে গুগল অনুবাদ ইন্টিগ্রেশন

আরও দেখুন : স্যামসং গ্যালাক্সি এস৮ এর থেকে অ্যাপেল ওএলইডি আইফোন এর বিক্রি অনেক বেশি হবে: একটি বিশ্লেষন

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.14,999 টাকায় Moto G5 Plus (Lunar Grey, 16 GB)

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo