মোটো G5 এর ব্লু ভেরিয়েন্ট এর ছবি হল লিক

মোটো G5 এর ব্লু ভেরিয়েন্ট এর ছবি হল লিক
HIGHLIGHTS

ভারতে স্ন্যাপড্র্যাগন 625 SoC প্রসেসার যুক্ত মোটো G5 প্লাস সম্প্রতি লঞ্চ হয়েছিল

মোটো G সিরিজের স্মার্টফোন মোটো G5 এবার তারাতারি ব্লু সোফায়ার রঙের ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে. এই ফোনের ব্লু সোফায়ার ভেরিয়েন্টের ছবি সম্প্রতি লিক হয়েছে. যদিও এই স্মার্টফোনটি এখনও অব্দি ভারতে লঞ্চ হয়নি.

এর আগে মোটো G5 প্লাস ভারতে লঞ্চ হয়েছিল. এই ফোনটি ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেসে সামনে আনা হয়েছিল. এই ডিভাইসটিতে 3GB র‍্যাম আছে যাতে 16GB এবং 4GB র‍্যাম এর সঙ্গে 32GB ইন্টারনাল স্টোরেজ আছে. 16GB ভেরিয়েন্ট এর দাম 14,999 টাকা এবং 32GB ভেরিয়েন্ট এর দাম 16,999 টাকা.   

আরো দেখুন: Xiaomi Redmi 4A সস্তা 4G VoLTE স্মার্টফোন এর প্রথম ঝলক, দেখেনিন এটিই আপনার জন্য সব থেকে সেরা কিনা

মোটো G5 প্লাস (Moto G5 Plus) মোটো Gসিরিজের প্রথম স্মার্টফোন যাতে মেটাল ইউনিবডি ডিজাইন আছে. এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 SoC প্রসেসার আছে এই স্মার্টফোনে 5.2 ইঞ্ছির ফুল এইচডি ডিসপ্লে যুক্ত, যাতে গোরিলা গ্লাস প্রোটেকশন আছে।এতে এসডি কার্ডের মাধ্যমে 256GB আব্দি স্টোরেজ বাড়ানো সম্ভব।

মোটো G5 প্লাস (Moto G5 Plus) ডিভাইসটিতে 12 মেগাপিক্সাল রেয়ার ক্যামেরা আছে যা ডুয়াল পিক্সাল, অটোফোকাস এবং f/1.7 অ্যাপার্চার যুক্ত। এই ফোনে সেলফি ক্যামেরা 5 মেগাপিক্সালের। এই ডিভাইসে 3000mAh ব্যাটারি আছে যা কোম্পানির ইন্টারচার্জিং সাপোর্ট করে। 

মোটো G5 প্লাস (Moto G5 Plus) ডিভাইসটি 7.0  নুগ্যাটে কাজ করে। এই ডিভাইসে একটি ফ্রন্ট মিউনেটেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে এবং এই ফোনটি গুগল অ্যাসিস্টেন্সও সাপোর্ট করে। এই ফোনটি ফিল্পকার্টে বিশেষ ডিস্কাউন্টে পাওয়া যাবে।  

আরো দেখুন: Xiaomi Redmi 3S, Redmi 3S Prime আজ আপনার হতে পারে,

আরো দেখুন: Nokia 150 Dual SIM ভারতে হল লঞ্চ দাম, Rs.1,950

 

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo