XIAOMI REDMI NOTE 5 ফোনের ভারতের মডেলে MIUI 11 য়ের আপডেট এল

XIAOMI REDMI NOTE 5 ফোনের ভারতের মডেলে MIUI 11 য়ের আপডেট এল
HIGHLIGHTS

ভারতে এই Redmi Note 5 ফোনটি এর প্রো ভেরিয়েন্টের সঙ্গে 2018 সালের ফেব্রুয়ারিতে লঞ্চ হয়েছিল

আর এই দুটি ফোন এবার নতুন আপডেট পাচ্ছে

ভারতে শাওমি তাদের ফোনে স্টেবেল MIUI 11 য়ের আপডেট দেওয়া শুরু করছে। আর এবার কোম্পানি এই স্টেবেল আপডেটে তাদের Redmi Note 5 ফোনে দিচ্ছে। আর এই ফোনটি একটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর ফোন। আর এই ফোনে যে আপডেট দেওয়া হচ্ছে তা অ্যান্ড্রয়েড 10 নির্ভর। আর এর সগে আপনাদের মনে করিয়ে দি যে কোম্পানি তাদের Redmi K20 Pro ফোনটি অ্যান্ড্রয়েড 10 নির্ভর MIUI 11 য়ের আপডেট পেয়েছে।

আর এর সঙ্গে বাকি যে ফোনে অ্যান্ড্রয়েড 10 আপডেট পায়নি। আর এর সঙ্গে কিছু ফোন 2020 র মধ্যে অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাবে আর এই ফোনের মধ্যে Redmi Note 8 সিরিজ আর  Redmi 8 , Redmi 8A  ফোন গুলি থাকতে পারে।

আমরা যদি Redmi Note 5 ফোনটি দেখি তেবে এই ফোনে আপডেট নতুন UI , ডার্ক মোড, গেম মোড, ডায়ানামিক ভিডিও কল আর অন্যান্য অনেক কিছু দিচ্ছে। আর এই আপডেট স্টেজ বাই স্টেজ এসেছে আর এর মানে এই যে আপনারা এই আপডেট কিছু ফোনে পেলেও এখনও হয়ত সব ফোনে আসেনি। এই আপডেট আর কয়েক দিনের মধ্যেই বাকি Redmi Note 5 ফোনে আসবে।

আর এই আপডেট কেউ পেয়েছে কিনা তা এখনও জানা জায়নি। আর এর বিষয়ে এই ফোনের সেটিংসে গিয়ে আপনাদের দেখতে হবে যে আপনাদের ফোনে এই আপডেট এসেছে কিনা।

Redmi Note 8 ফোনটিও একটি নতুন আপডেট পেয়েছিল আর আমরা যদি এই Redmi Note 8 ফোনের আপডেট দেখি তবে এই ফনে আপনারা নতুন আপডেট ভার্সান MIUI v10.3.3.0 PCOINXM য়ের সঙ্গে পাবেন। আর এই আপডেটের সাইজ 188MB । আর আমরা যদি এই আপডেট ফোনে দেখি তবে এতে ভাল ওয়াই ফাই কানেকশান আছে।

আর এই আপডেট এমনিতে আপনারা নতুন ফিচার্স পাবেন না তবে এই আপডেটে আপনারা বেশ কিছু বাগ ফিক্স করতে পারবেন আর এর মাধ্যমে গ্রাহকদের অনেক সমস্যার সমাধান হবে। আর চেনলগ অনুসারে এই আপডেটে কোন নতুন পরিবর্তন আসবে না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo