জুলাই মাসে লঞ্চ হবে Microsoft-এর ডুয়াল স্ক্রিন স্মার্টফোন, কোনও কোন থেকে করা যাবে ফোল্ড

জুলাই মাসে লঞ্চ হবে Microsoft-এর ডুয়াল স্ক্রিন স্মার্টফোন, কোনও কোন থেকে করা যাবে ফোল্ড
HIGHLIGHTS

স্যামসং গ্যালাক্সি ফোল্ড 2 কে টেক্কা দিতে মাইক্রোসফ্ট আগামি মাসে ফোল্ডেবল ফোন সারফেস ডুও নিয়ে আসতে চলেছে

Microsoft Surface Duo-য়ের লঞ্চটি প্রথমে 2020 সালের 5 আগস্ট হওয়ার কথা ছিল, তবে এখন সংস্থাটি ফোনটি যত তাড়াতাড়ি সম্ভব লঞ্চ করার পরিকল্পনা করেছে

Surface Duo-তে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 855 প্রসেসর, 6 জিবি র‌্যাম এবং 64 জিবি / 256 জিবি স্টোরেজ থাকবে

আপনি যদি Microsoft-এর ফোল্ডেবল ফোনের অপেক্ষায় রয়েছেন তবে আপনার জন্য় আছে একটি সুখবর। একটি খবর মতে মাইক্রোসফ্ট জুলাই মাসে তার ফোল্ডেবল স্মার্টফোন সারফেস ডুয়ো (Microsoft Surface Duo) বাজারে আনতে চলেছে, যদিও সংস্থাটির পক্ষ থেকে কোনও অফিসিয়াল তারিখ ঘোষণা করা হয়নি এখনো। বলা হচ্ছে যে নতুন সারফেস ডুও ফোল্ডেবল ফোনে অনেকগুলি নতুন ফিচার যুক্ত থাকবে।

উইন্ডোজ সেন্ট্রাল জ্যাক বোডেনের মতে, স্যামসং গ্যালাক্সি ফোল্ড 2 কে টেক্কা দিতে মাইক্রোসফ্ট আগামি মাসে ফোল্ডেবল ফোন সারফেস ডুও নিয়ে আসতে চলেছে। বলে দি যে মাইক্রোসফ্ট সারফেস ডুওয়ের লঞ্চটি প্রথমে 2020 সালের 5 আগস্ট হওয়ার কথা ছিল, তবে এখন সংস্থাটি ফোনটি যত তাড়াতাড়ি সম্ভব লঞ্চ করার পরিকল্পনা করেছে।

Microsoft Surface Duo অনুমানিত ফিচার্স

মাইক্রোসফ্ট সারফেস ডুও-র ফিচার্স সম্পর্কে কথা বলি তাহলে মাইক্রোসফ্ট এখন পর্যন্ত তার নতুন ফোন সম্পর্কে কোনও অফিসিয়াল তথ্য দেয়নি তবে এখন পর্যন্ত ফোন সম্পর্ক সামনে আসা লীক মতে Surface Duo-তে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 855 প্রসেসর থাকবে।

এছাড়া ফোনটি 6 জিবি র‌্যাম এবং 64 জিবি / 256 জিবি স্টোরেজে লঞ্চ করা হবে। মাইক্রোসফ্ট ডুওতে একটি 11-মেগাপিক্সেল সিঙ্গল ক্যামেরা সেটআপ থাকবে। অন্য দিকে, এই ফোনে একটি সিঙ্গেল ক্যামেরা থাকবে যা পিছন এবং সামনের দিক উভয় হিসাবে ব্যবহৃত হবে।

একটি রিপোর্টে বলা হয়েছে, এই ফোনটিতে 1800×1350 পিক্সেলের রেজোলিউশনের সাথে 5.6-ইঞ্চির AMOLED ডিসপ্লে পাবে। ডিসপ্লেটির পিক্সেল ঘনত্ব 401 পিপিআই হবে। ফোনের ডিসপ্লে কোনও কোণ থেকে ভাঁজ করা যাবে। এর বাইরে ফোনে Android 10 পাওয়া যাবে। এই ফোনটি 3460 এমএএইচ ব্যাটারি এবং 4G LTE সপোর্ট সহ লঞ্চ করা যেতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo