Micromax India নিয়ে আসছে এক সাথে 3টি নতুন ফোন, দাম 10 হাজার টাকর কম

Micromax India নিয়ে আসছে এক সাথে 3টি নতুন ফোন, দাম 10 হাজার টাকর কম
HIGHLIGHTS

Micromax India জানিয়েছে যে শিগগিরই কোম্পানি বাজারে তিনটি নতুন স্মার্টফোন আনবে, যার দাম 10,000 টাকারও কম হবে

Micromax তার তিনটি নতুন স্মার্টফোন আনবে। যার মধ্য়ে একটি বাজেট ফোন, একটি প্রিমিয়াম এবং একটি অত্যাধুনিক লুকের স্মার্টফোন হবে

মাইক্রোম্যাক্স তার আসন্ন ফোনগুলির জন্য #MadeByIndian এবং #MadeForIndian হ্যাশট্যাগগুলি ব্যবহার করছে

ভারত-চীন সীমান্ত বিরোধ এখন বাণিজ্য বিরোধে পরিণত হয়েছে। সারা দেশে বিভিন্ন ভাবে বিরোধ করা হচ্ছে। এই সময় দেশে চীনা পন্য় বন্দ করার জন্য় দাবি উঠছে। ঠিক একই সময় আমাদেরও নতুন প্রযুক্তি নিয়ে উঠে দাড়াতে হবে। আর এই সময়ে আরেক  বার ফিরে আসছে ভারতীয় মোবাইল কোম্পানি Micromax।

মোবাইল নির্মাতা মাইক্রোম্যাক্স জানিয়েছে যে শিগগিরই কোম্পানি বাজারে তিনটি নতুন স্মার্টফোন আনবে, যার দাম 10,000 টাকারও কম হবে। সংস্থাটি টুইটারে এই ঘোষণা করেছে।

 

একটি রিপোর্ট বলা হয়েছে, Micromax তার তিনটি নতুন স্মার্টফোন আনবে। যার মধ্য়ে একটি বাজেট ফোন, একটি প্রিমিয়াম এবং একটি অত্যাধুনিক লুকের স্মার্টফোন হবে। মনে করিয়ে দি যে মাইক্রোম্যাক্স গত বছর iOne Note নামে ফোনটি লঞ্চ করেছিল এবং এর দাম ছিল 8,199 টাকা।

মাইক্রোম্যাক্স তার আপকমিং ফোন আগামী মাসে লঞ্চ করতে পারে। সমস্ত ফোনের দাম 10 হাজার টাকারও কম হবে। টুইটারে একজন ব্যবহারকারীর প্রশ্নের জবাব দেওয়ার সময় সংস্থাটি নতুন ফোনটি লঞ্চ করার কথা জানিয়েছে।

মাইক্রোম্যাক্স তার আসন্ন ফোনগুলির জন্য #MadeByIndian এবং #MadeForIndian হ্যাশট্যাগগুলি ব্যবহার করছে, যদিও সংস্থাটি এটা জানায়নি যে তাদের ফোন ভারতে তৈরি করা হয়েছে বা কোনও চীনা কোম্পানির সহায়তায় তৈরি করা হয়েছে। মনে করিয়ে দি যে Micromax ভারতে আগে চাইনিজ স্মার্টফোন কে রিব্র্যান্ড করে বিক্রি করত। মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মা।

Digit.in
Logo
Digit.in
Logo