Micromax আগামী মাসে আনছে নতুন বাজেট স্মার্টফোন, জানুন কী থাকবে বিশেষ

Micromax আগামী মাসে আনছে নতুন বাজেট স্মার্টফোন, জানুন কী থাকবে বিশেষ
HIGHLIGHTS

Micromax ব্র্যান্ডের বেশ কয়েকটি নতুন স্মার্টফোন টেক মার্কেটে লঞ্চ করতে পারে সামনের কিছুদিনের মধ্যেই

Micromax IN Note 1 Pro লঞ্চের সম্ভাবনা রয়েছে ডিসেম্বরের শুরুতেই

এই বিষয়ে অফিসিয়ালি এখনো কিছু জানা যায়নি

ইন্ডিয়ান স্মার্টফোন মেকার ব্র্যান্ড Micromax ভারতের মার্কেটে নতুন হ্যান্ডসেট লঞ্চের পরিকল্পনা করছে। এই বিষয়ে Micromax-র তরফে অফিসিয়ালিভাবে কিছু বলা না হলেও ,নতুন মডেল লঞ্চ সম্পর্কে বেশ কয়েকটি খবর সামনে এসেছে। মনে করা হচ্ছে যে ডিসেম্বরের মাঝামাঝি সময়ে মাইক্রোম্যাক্স ব্র্যান্ড নতুন ফোন লঞ্চ করতে পারে।

আগেই বলে দিই যে, বেশ অনেকদিন ধরেই Micromax ব্র্যান্ডের কোনো নতুন ফোন টেক মার্কেটে হাজির হয়নি। এই বছর জুন মাসে লঞ্চ হয়েছে Micromax In 2b মডেল, যাতে রয়েছে UniSoC T610 চিপসেট, রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 5000mAh ব্যাটারি ক্যাপাসিটি। এর পরে আর কোনো স্মার্টফোন লঞ্চ করা হয়নি ব্র্যান্ডের তরফে। 

টিপস্টার রিদেশ মিশ্র জানিয়েছেন যে Micromax ব্র্যান্ডের নতুন স্মার্টফোনগুলি ভারতে লঞ্চ করতে পারে 15 ডিসেম্বরের আশেপাশে। এর আগের লীক থেকে জানা গিয়েছিল যে নতুন হ্যান্ডসেট মডেলগুলির লঞ্চের সম্ভাবনা রয়েছে নভেম্বরে। তবে এই নতুন মোবাইলগুলির স্পেসিফিকেশন কি হবে সেই সম্পর্কে কিছুই জানা যায়নি। তাই যতদিন না মাইক্রোম্যাক্সের তরফে কিছু অফিসিয়ালি জানানো হচ্ছে ততদিন পর্যন্ত কোনো বিষয়েই কনফার্ম হওয়া যাবে না।

বেশ কিছুদিন আগে টিপস্টার মুকুল শর্মা টুইট করেছিলেন যে মাইক্রোম্যাক্সের নতুন মডেল Micromax IN Note 1 Pro টেক মার্কেটে লঞ্চ করতে পারে সেপ্টেম্বর মাসে। গিকবেঞ্জ ওয়েবসাইটে এই মডেলের দেখা মিললেও লঞ্চের বিষয়টি কিন্তু কোনোভাবেই বাস্তবায়িত হয়নি।

বিভিন্ন লীক থেকে মনে করা হচ্ছে যে Micromax IN Note 1 Pro মডেলে থাকতে পারে মিডিয়াটেক হেলিও চিপসেট। তবে এই স্মার্টফোনে 5G কানেক্টিভিটি থাকবে কিনা তা জানা যায়নি। এই মোবাইলে থাকার সম্ভাবনা রয়েছে এলসিডি পাঞ্চ হোল ডিসপ্লে এবং হাই রিফ্রেশ রেটের স্ক্রিন। এই ডিভাইসে থাকতে পারে চারটি ব্যাক ক্যামেরা এবং আসতে পারে 5,000 mAh ব্যাটারি স্পেসিফিকেশনের সাথে। এই ফোনের ফাস্ট চার্জের জন্য থাকতে পারে ইউএসবি টাইপ সি পোর্টের সাপোর্ট। অনেকেই মনে করছেন যে এই স্মার্টফোন Android 10 অপারেটিং সিস্টেমে কাজ করতে পারে।

যেহেতু এখন বেশিরভাগ ফোনেই Android 12 OS কাজ করছে তাই Micromax IN Note 1 Pro মডেল যে Android 11 অপারেটিং সিস্টেমে কাজ করতে পারে, তার সম্ভাবনাই বেশি রয়েছে। তবে এই বিষয়ে অফিসিয়ালি কিছু এখনই বলা যাচ্ছে না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo