মাইক্রোম্যাক্স ক্যানভাস 5 লাইট বিশেষ সংস্করণ আনুষ্ঠানিকভাবে চালু

মাইক্রোম্যাক্স ক্যানভাস 5 লাইট বিশেষ সংস্করণ আনুষ্ঠানিকভাবে চালু
HIGHLIGHTS

এখন অব্দি এই স্মার্টফোনের মূল্যে সম্পর্কে কোনো তথ্য পায়নি।

সাম্প্রতিককালে মাইক্রোম্যাক্স ক্যানভাস 5 লাইট বিশেষ সংস্করণ স্মার্টফোন কে কোম্পানির ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছিল। এখন এই স্মার্টফোন কে কোম্পানি আনুষ্ঠানিকভাবে চালু করেছে। তবে এখন পর্যন্ত কোম্পানী এই স্মার্টফোন এর মূল্য এবং উপলব্ধতার সম্পর্কে কোনো তথ্য দেননি।

আগে আসা কিছু রিপোর্টস অনুযায়ী এই স্মার্টফোনের মূল্য  Rs. 10,000 হতে পারে। এবং এইটা অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টে বিক্রয়ের জন্য উপলব্ধ করা হবে।

আরও দেখুন : অবশেষে ভারতে লঞ্চ হলো ওপ্পো F1s সেলফি স্মার্টফোন, মূল্য Rs. 17,990

তালিকা অনুযায়ী, ক্যানভাস 5 লাইট স্মার্টফোন 5 ইঞ্চি HD ডিসপ্লে বিদ্যমান রয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন 1280×720 পিক্সেল। এইটা 1GHz কোয়াড-কোর (MTK6735P) প্রসেসর, 3GB Ram এবং 16GB ইন্টারনাল স্টোরেজ উপস্থিত রয়েছে। স্টোরেজ কে মাইক্রো-এসডি কার্ড এর মাধ্যমে 32GB পর্যন্ত সম্প্রসারিত করা যেতে পারে। এটি অ্যান্ড্রয়েড 5.0 ললিপপ অপারেটিং সিস্টেমের এর উপর কাজ করে।

এই স্মার্টফোন 2000mAh ব্যাটারি দিয়ে সজ্জিত করা. কোম্পানী দাবী করে যে এইটা 4.5 ঘন্টা টক্টাইম এবং 150 ঘণ্টার স্ট্যান্ডবাই সময় দিতে পারে। স্মার্টফোনে 8 মেগাপিক্সেল অটো ফোকাস রিয়ার ক্যামেরা দেওয়া আছে। রিয়ার ক্যামেরা LED ফ্ল্যাশ সঙ্গে আসে।সঙ্গে ফোনে একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা ও দেওয়া।এইটা একটি ডুয়াল সিম স্মার্টফোন।

আরও দেখুন : এয়ারটেল, আইডিয়া এবং ভোডাফোন সব টেলিকম কোম্পানি দিচ্ছে ডেটা প্যাক-এ আকর্ষণীয় ছাড়

আরও দেখুন : এখনো আপনি আপনার উইন্ডোজ 10 কে করতে পারেন আপগ্রেড

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo