VoLTE ফিচার যুক্ত Micromax Bharat 2 অনলাইন লিস্টেড হল

VoLTE ফিচার যুক্ত Micromax Bharat 2 অনলাইন লিস্টেড হল
HIGHLIGHTS

VoLTE ফিচার যুক্ত Micromax Bharat 2 র দাম হবে Rs. 2,999

সম্প্রতি খবর পাওয়া গেছিল যে Micromax খুব তারাতারি ভারতে তাদের নতুন সস্তা ভারত সিরিজ নিয়ে আসবে. Micromax Bharat 1 কোম্পানির প্রথম VoLTE ফিচার ফোন হবে. অনুমান করা হচ্ছে যে Micromax Bharat 1  এর দাম Rs. 1999 হতে পারে. বিশাল ডিস্কাউন্টের সঙ্গে এই প্রোডাক্ট গুলি হতে পারে আপনার

তবে আপাতত Micromax Bharat 2 Q402 একটি ভারতীয় অনলাইন রিটেলারের ওয়েবসাইটে লিস্টেড হয়েছে. এটি একটি সস্তা অ্যান্ড্রয়েড স্মার্টফোন. Micromax Bharat 2 এর দাম Rs. 2,999. আপাতত স্মার্টফোনের 'Coming Soon' ট্যাগের সঙ্গে লিস্ট করা হয়েছে.

এই লিস্টিং অনুসারে, Micromax Bharat 2 স্মার্টফোনে polycarbonate বডি আছে. এতে 4ইঞ্চির WVGA (800 x 480 পিক্সল) ডিসপ্লে দেওয়া হয়েছে. এই স্মার্টফোনে VoLTE এর সাপোর্টও দেওয়া হয়েছে. এতে 1.3GHz কোয়াড কোর Spreadtrum (SC9832) প্রসেসার এর সঙ্গে 512MB র্যাম আর 4GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে. স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড এর মাধ্যমে 32GB অব্দি বাড়ানো যাবে. এটি অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেমে কাজ করে.

যদি Micromax Bharat 2 তে থাকা ক্যামেরা স্টোরেজের দিকে দেখা যায় তবে দেখা যাবে যে এতে 2 মেগাপিক্সল রেয়ার ক্যামেরা LED ফ্ল্যাশ এর সঙ্গে দেওয়া হয়েছে. এর সঙ্গে এতে 0.3 মেগাপিক্সাল VGA ফ্রন্ট ক্যামেরাও থাকবে. এটি একটি ডুয়াল সিম স্মার্টফোন. এতে 1300mAh ব্যাটারিও দেওয়া হয়েছে. এতে ব্লুটুথ 4.0, ওয়াইফাই, ওয়াইফাই হটস্পট, একটি মাইক্রো USB পোর্ট এর মতন ফিচার গুলি আছে.

নোট: এটি একটি প্রতিকী ছবি

বিশাল ডিস্কাউন্টের সঙ্গে এই প্রোডাক্ট গুলি হতে পারে আপনার

সোর্স:

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo