Xiaomi বলেছে যে 24 ফেব্রুয়ারি 5G ফোন লঞ্চ করা হতে পারে

Xiaomi বলেছে যে 24 ফেব্রুয়ারি 5G ফোন লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

একটি লিক মিডিয়া নিভাইট দেখে বলা যায় যে পরবর্তী Xiaomi Mi Mix 5G ফোনটি প্রথমবার 24 ফেব্রুয়ারি লঞ্চ হবে

মনে করা হচ্ছে যে 2019 সালের MWC তে সাওমিও থাকতে পারে। আর এই ইভেন্টটি 25-29 ফেব্রুয়ারির মধ্যে হবে। আর মনে করা হচ্ছে যে এই সময়ে সাওমি তাদের Xiaoi Mi Mix 3 5G ফোনটি লঞ্চ করতে পারে। আর এরকম এজন্যও বলা হচ্ছে যে 5G MWC 2019 য়ের অন্যতম প্রধান কেন্দ্র বিন্দু হতে চলেছে। আর লিক হওয়া মিডিয়া ইনভাইট দেখে মনে করা হচ্ছে যে Xiaomi MWC 2019 য়ের একটি ইভেন্টের সময়ে তাদের এই ফোনটি লঞ্চ করতে পারে, আর এই ফোনটি 24 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে।

এই ইনভিটেশানটি বিখ্যাত লিকস্টার Venay Geskin য়ের মাধ্যমে টুইট করা হয়েছে, আর এই পোস্ট টুইটের পরে কিছুক্ষণের মধ্যে এটি ডিলিটও করে দেওয়া হয়। আর এবার প্রথমবার কিছু ইউজার্স এটি ক্যাচ করেছে। তবে এই লিক থেকে টুইটের স্ক্রিন শট এখনও দেখা যায়নি।

আর সম্প্রতি সাওমি তাদের অ্যাফর্ডেবেল মোবাইল ফোন মানে Redmi Note 7 চিনে লঞ্চ করেছে। আর এই ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এই যে এই ফোনে ডুয়াল ক্যামেরা আছে আর এর একটি ডুয়াল ক্যামেরা 48MP আর অন্যটি 5MPর।

Redmi Note 7 ফোনটি প্রথম রেডমি ফোন যা গ্লাস ব্যাক, ওয়াটার ড্রপ নচ আর ফ্রন্ট আর রেয়ার প্যানেলে 2.5D গ্লাস যুক্ত। আর এই স্মার্টফোনটিতে 6.3 ইঞ্চির LCD ডিসপ্লে দেওয়া হয়েছে আর যার রেজিলিউশান 2340×1080 পিক্সাল। আর এটি একটি ফুল HD+ রেজিলিউশানের আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC  আছে আর এতে অক্টা কোর প্রসেসার আছে যা 14nm য়ের Kryo 260 কোর্স যুক্ত আর এই ডিভাইসে 512GPU আছে।

আমরা যদি এই ফোনের ডিজাইনের বিষয়ে কথা বলি তবে এই Redmi Note 7 ফোনটি একটি বাজেট ফোন যাতে 48MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এর অন্য ক্যামেরাটি 5MP র। আর এর সঙ্গে এই ফোনের ফ্রন্টে একটি 13MPর সিঙ্গেল ক্যামেরা দেওয়া হয়েছে। আর Redmi Note 7 ফোনটির ক্যামেরা সেটআপে AI ফিচার্স আছে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo