4GB র‍্যাম, 128GB স্টোরেজ আর ডুয়াল ক্যামেরা সেটআপ নিয়ে এই নতুন স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল

4GB র‍্যাম, 128GB স্টোরেজ আর ডুয়াল ক্যামেরা সেটআপ নিয়ে এই নতুন স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

এই ডিভাইসটিতে ডুয়াল ক্যামেরা মডিউল আছে যাতে ১৬ মেগাপিক্সালের সেন্টার্ড অ্যাঙ্গেল সেন্সার আর ১৩ মেগাপিক্সালের ওয়াইড অ্যাঙ্গেল সেন্সার আছে

নিজেদের ফ্ল্যাগশিপ V সিরিজকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য LG তাদের নতুন স্মার্টফোন V30 Plus 44,990 টাকায় ভারতে লঞ্চ করেছে।  আর এই ফোনটি অ্যামাজন ডট ইনে কিনতে পাওয়া যাবে।

এই ডিভাইসটিতে 6ইঞ্চির QHD প্লাস ডিসপ্লে আছে, যা অ্যাস্পেক্ট রেশিও 18:9। LG ইন্ডিয়ার প্রহধান নির্দেশক কিম কি বান বলেছেন যে, “V30 Plus ফোনটিতে কিছু অসাধারন ফিচার্স দেওয়া হয়েছে, যা সমস্ত প্রযুক্তি প্রেমীকে আকর্ষিত করবে। এর মধ্যে এমন কিছু ফিচার আছে যা আমরা প্রথম বার লঞ্চ করেছি”।

এই ডিভাইসে ডুয়াল ক্যামেরা মডিউল আছে যাতে ১৬ মেগাপিক্সালের সেন্টার্ড অ্যাঙ্গেল সেন্সার আর ১৩ মেগাপিক্সালের ওয়াইড অ্যাঙ্গেল সেন্সার আছে। সেন্টার্ড-অ্যাঙ্গেল সেন্সার অপ্টিকাল, ইমেজ স্টেবিলাইজেশান, ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান আর হাইব্রিড অটো ফোকাসের সাপোর্ট প্রাপ্ত।

এই ফোনটিতে f1.6 অ্যাপার্চার ক্যামেরা লেন্স এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 চিপসেট আছে, আর এই ফোনটিতে 4 GB র‍্যাম আর 128 GB ইন্টারনাল স্টোরেজ আছে। এটি ডুয়াল সিম সাপোর্ট করে আর এর ব্যাটারি 3,300 mAh এর যা ওয়ারলেস চার্জিং ফিচার যুক্ত।

এই ফোনটি আইপি 68 রেটিং পেয়েছে, যা ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স করে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo