আজ ভারতীয় বাজারে লঞ্চ হবে LG V20 স্মার্টফোন

আজ ভারতীয় বাজারে লঞ্চ হবে LG V20 স্মার্টফোন
HIGHLIGHTS

কিছু গুজব অনুযায়ী এই স্মার্টফোনের দাম Rs.54,999 হতে পারে.

LG আজ ভারতে তার নতুন স্মার্টফোন LG V20 কে চালু করতে পারে. এই স্মার্টফোন কে দিল্লি তে একটি ইভেন্টে এর মধ্যে লঞ্চ করা হবে. তবে, কিছু সময় আগে আসা একটি রিপোর্ট অনুযায়ী, স্মার্টফোন বিক্রয়ের জন্য উপলব্ধ হয়ে গেছে এবং এর দাম 54,999 টাকা রাখা হয়ছে.

আরও দেখুন : ক্যাশ এর সমস্যা মেটাতে জিও-র নতুন প্রয়াস, নিয়ে আসবে মাইক্রো ATM

মুম্বাই-ভিত্তিক একটি মোবাইল ফোন বিক্রেতা মহেশ টেলিকোম বলেন, এই স্মার্টফোন পাওয়া শুরু হয়ে গেছে এবং তার আসল দাম 60,000 টাকা থেকে কম হয়ে মাত্র 54,999 টাকা তে বিক্রি করা হবে. এই রিটেলার তার টুইটার অকোউন্ট এর মাধ্যমে এইটা খোলসা করে.

LG V20’র বডি কে অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি করা হয়, এই ফোনে 32-বিট হাই-ওয়াই কোয়াড DAC (Digital to Analogue Converter) উপস্থিত রয়েছে, যা ভাল অডিও কোয়ালিটি দেয়. এই ফোন B&O প্লে ইয়ারফোন এর সঙ্গে আসে. ডিভাইস ডুয়াল ডিসপ্লে দিয়ে আসে, এর একটি ডিসপ্লে 5.7 ইঞ্চি QHD ডিসপ্লে, যার রেজল্যুশন 2560×1440 পিক্সেল. এবং এর দ্বিতীয় ডিসপ্লে 2.1 ইঞ্চি’র, যার রেজল্যুশন 160×1040 পিক্সেল. এই ফোন কোয়াড-কোর স্ন্যাপড্রাগন 820 প্রসেসর দিয়ে সজ্জিত করা. সঙ্গে এতে অ্যাড্রিনো 530 GPU এবং 4GB র্যাম দেওয়া হয়েছে. এটা 64 গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ সঙ্গে আসে. স্টোরেজ কে 2TB পর্যন্ত বিস্তৃত করা যেতে পারে.

এছাড়া এই ফোনে থাকছে ক্যামেরা সেটআপ যেটা ডুয়াল ক্যামেরা সহ আসে. একটি ক্যামেরা 16MP’র এবং দ্বিতীয় ক্যামেরা 8MP. এই ফোনে 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা ও দেও হয়েছে. এছাড়া থাকছে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার. এইটা 3200mAh ব্যাটারি দিয়ে আসে.

আরও দেখুন : ওয়ানপ্লাস 3T স্মার্টফোন ভারতীয় বাজারে হল লঞ্চ, দাম 29,999

আরও দেখুন : ভোডাফোন চালু করলো বড় ডাটা ছোট মূল্য অফার, 24 টাকায় 30 দিন ইন্টারনেট

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo