LG Stylo 4 স্মার্টফোনে অ্যান্ড্রয়েড Orio আর Stylus Pen সাপোর্টের সঙ্গে এসে গেল

LG Stylo 4 স্মার্টফোনে অ্যান্ড্রয়েড Orio আর Stylus Pen সাপোর্টের সঙ্গে এসে গেল
HIGHLIGHTS

দক্ষিণ কোরিয়ার স্মার্টফোন তৈরির কোম্পানি LG তাদের নতুন স্মার্টফোন LG Stylo 4 য়ের ইউনাইটেড স্টোরে লঞ্চ করা হল

দক্ষিণ কোরিয়ার স্মার্টফোন তৈরির কোম্পানি LG তাদের নতুন স্মার্টফোন LG Stylo 4 য়ের ইউনাইটেড স্টোরে লঞ্চ করা হল। এই স্মার্টফোনটি এখন সাম্প্রতিক মিড রেঞ্জ স্পেক্সের সঙ্গে একটি লিকে দেখা গেছিল। আর নাম থেকেই বোঝা যাচ্ছে যে এটি একটি স্টাইলিস পেনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এর সাপোর্টের জনেয় এর আগের জেনারেশানের ডিভাইসেও লঞ্চ করা হয়েছিল LG, USতে নিজদের অনেক মিড রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করে দিয়েছে। এই লিস্টে এখন সম্প্রতি একটি নতুন Lg K30 নামের ফোন যায়গা করে নিয়েছে।

এই ডিভাইসটির স্পেক্সের কথা যদি বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে কোম্পানির তরফে 239ডলার মানে 16,300 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এই স্মার্টফোনে 6.2 ইঞ্চির 1080×2160 পিক্সাল যুক্ত ডিসপ্লে আছে। আর এই ফনের অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই ডিভাইসে আপনারা একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও পাবেন।

এই ফোনটিতে আপনারা একটি ইউনিবডি মেটাল ডিজাইন পাবেন। আর এর সঙ্গে এতে কোয়াল্কমের স্ন্যাপড্র্যাগন 450 প্রসেসার আছে আর এই ফোনে 2GB র‍্যামের সঙ্গে 32GB ইন্টারনাল স্টোরেজ আছে। আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আছে।

ফোনটিতে আপনারা একটি 13মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা দেওয়া হেয়ছে আর এছাড়া এই ফোনে একটি 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে একটি 3300mAhয়ের ব্যাটারি আছে। আর এই ফোনটি এখন ভারতের মতন বাজারে লঞ্চ করার কোন পরিকল্পনা নেই। তবে এটি অন্য যায়গায় লঞ্চ করা হতে পারে বলেই খবর আসছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit.in
Logo
Digit.in
Logo