14 জুনের বদলে 5 জুন লঞ্চ হবে Lenovo Z5

14 জুনের বদলে 5 জুন লঞ্চ হবে Lenovo Z5
HIGHLIGHTS

নতুন পোস্টার থেকে Lenovoর সাব-ব্র্যান্ড ZUk ফিরে আসবে বলে জানা গেছে আর এর শেষ স্মার্টফোন 2016সালে লঞ্চ হয়েছিল

এই মাসের প্রথম থেকেই Lenovo Z5 স্মার্টফোনটির বিশেয় অনেক লিক সামনে এসেছে। আর Lenovo র ভাইস প্রেসিডেন্ট Chang Cheng এই ডিভাইসের বিষয়ে অনেক খবর জানিয়েছেন। আর এবার Chang Cheng Weibo তে জানিয়েছেন যে এই ডিভাইসটি 14 জুন লঞ্চ না হয়ে 5জুন লঞ্চ হবে। আর এর সঙ্গে নতুন পোস্টে Lenovo র সাব ব্র্যান্ড ZUk ফিরে আসছে বলেও জানা গেছে। এই স্মার্টফোনের শেষ স্মার্টফোন 2016 সালে লঞ্চ হয়েছিল। Zuk স্মার্টফোনকে Lenovo Z5 য়ের পরেই লঞ্চ করা হতে পারে। আর এও বলা যায় যে Lenovo Z5 স্মার্টফোনটি ZUkয়ের লাইনাপ ডিভাইস হতে পারে কিন্তু Lenovo সম্ভবত একে শুধু Lenovo Z5 হিসাবে নিয়ে আসছে Lenovo ZUK Z5 হিসাবে নয়।

Chang Cheng আগেই জানিয়েছিলেন যে এই ডিভাইসের স্ক্রিন টু বডি রেশিও 95%য়ের হবে আর এই ডিভাইসের টপ আর বটমে কোন বেজেল থাকবে না। চমকপ্রদ বিষয় এই যে এই টিজারে ডিভাইসের কোন নচ দেখা যায়নি।

আর এছাড়া এই Lenovo Z5 ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে টিজ করা হয়েছে আর যা ZUK ব্র্যান্ডের হাই-এন্ড ডিভাইস হিসাবে এসেছে। Z5 স্মার্টফোনটিতে কোয়ল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আর 8GB র‍্যাম থাকবে। লেনোভো টিজ করেছিল যে এই ডিভাইসের ইন্টারনাল স্টোরেজ হবে 4TB। আর যা অন্য কোন স্মার্টফোন নেই।

2018 সালে লঞ্চ হওয়া অন্য স্মার্টফোনের মতন Lenovo Z5 স্মার্টফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে আর বলা হচ্ছে যে এটি AI ডুয়াল ক্যামেরা সেটআপ হবে। আর সম্প্রতি এই ডিভাইসের ক্যামেরা স্যাম্পেলও ইন্টারনেটে দেখা গেছিল। আর এটা দেখতে হবে যে Lenovo Z5 স্মার্টফোনে কোন অপারেটিং সিস্টেম থাকবে আর এর ব্যাটারি ক্যাপাসেটি কি হবে।

ভায়াঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo