লেনোভো K6 পাওয়ার এর দ্বিতীয় সেল হবে 7 ফেব্রুয়ারি

লেনোভো K6 পাওয়ার এর দ্বিতীয় সেল হবে 7 ফেব্রুয়ারি
HIGHLIGHTS

এই ফোন এক বার আবার ফ্লিপ্কার্টে 7 ফেব্রুয়ারি দুপুরে 12 থেকে বিক্রয়ের জন্য জন্য উপলব্ধ করা হবে. লেনোভো K6 পাওয়ার এর 4GB র্যাম ভেরিয়েন্ট এর দাম 10,999 টাকা রাখা হয়েছে.

লেনোভো K6 পাওয়ার এর 4GB ভেরিয়েন্ট কে সম্প্রতি ভারতে চালু করা হয়েছে. মাত্র কয়েক দিন আগে, এই ফোনের প্রথম সেল এর আয়োজন করা অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপ্কার্টে করা হয়েছিল এবং কিছু সময়ের মধ্যে সেল আউট ও হয়ে যায়.এখন এই ফোন এক বার আবার ফ্লিপ্কার্টে 7 ফেব্রুয়ারি দুপুরে 12 থেকে বিক্রয়ের জন্য জন্য উপলব্ধ করা হবে. লেনোভো K6 পাওয়ার এর 4GB র্যাম ভেরিয়েন্ট এর দাম 10,999 টাকা রাখা হয়েছে.

আরও দেখুন : LG সিগনেচার OLED স্মার্ট টিভি 4 x HDMI পোর্টস, 1 USB 3.0 পোর্ট, 2 x USB2.0 পোর্টস এবং 1 x LAN পোর্ট দিয়ে সজ্জিত করা

বলে দি যে, লেনোভো K6 পাওয়ার এর 3GB ভেরিয়েন্ট কে গত বছর নভেম্বরে 9,999 টাকায় চালু করা হয়েছিল. এই ফোনের সবচেয়ে বড় বিশেষত্ব এতে এটি একটি 4000mAh ব্যাটারি রয়েছে.যদি এই স্মার্টফোনের ফিচর্স সম্পর্কে জানাই তাহলে, এই ফোনে একটি 5 ইঞ্চি FHD ডিসপ্লে দেওয়া যা একটি IPS প্যানেল. সঙ্গে এতে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 430 চিপসেট উপস্থিত রয়েছে, যার ক্লক স্পিড 1.4 GHz. ফোন গ্রাফিক্স এর জন্য অ্যাড্রিনো 505 GPU ও দেওয়া হয়েছে.

এছাড়া এতে 32GB ইন্টারনাল স্টোরেজ উপস্থুত রয়েছে. এছাড়া বলে দি লেনোভো’র দিক দিয়ে একটি বড় পদক্ষেপ নেওয়া হয়েছে কিন্তু এই স্মার্টফোন কে 2GB ভেরিয়েন্টে চালু করা হয়েনি.ফোনের ক্যামেরা সম্পর্কে আসা যাক, ফোনে 13MP’র সোনি IMX258 ইমেজ সেন্সর, PDAF এবং LED ফ্ল্যাশ এর সঙ্গে দেওয়া হয়েছে.সঙ্গে ফোনে একটি 8MP সোনি ইমেজ সেন্সর ও উপস্থিত আছে, যার যার মাধ্যমে আপনি ভালো সেলফি নিতে পারেন. এর সঙ্গে এর ক্যামেরা কে Vibe শট ও দেওয়া হয়েছে.

এছাড়া যদি অন্যান্য ফিচর সম্পর্কে জানাই তো ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে. সঙ্গে এতে ওয়াই-ফাই 802.11 b / g /n, ব্লুটুথ 4.1,GPS এর সঙ্গে A-GPS ও উপস্থিত রয়েছে.

আরও দেখুন : ব্ল্যাকবেরি মার্কারী মধ্যে ব্যবহার হতে পারে গুগল পিক্সেল এর রিয়ার ইমেজ সেন্সর: রিপোর্ট

আরও দেখুন : এবার হোয়াটসঅ্যাপে শীঘ্রই আপনি পাঠানো মেসেজ এডিট করতে পারবেন

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.10,999 টাকায় Lenovo K6 Power

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo
Compare items
  • Water Purifier (0)
  • Vacuum Cleaner (0)
  • Air Purifter (0)
  • Microwave Ovens (0)
  • Chimney (0)
Compare
0